RANIGANJ-JAMURIA

খিদিরপুরে হারিয়ে যাওয়া কিশোরকে উদ্ধার করে, পরিবারের হাতে তুলে দিল নিমচা ফাঁড়ির পুলিশ

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : আবারো পুলিশ প্রশাসনের মানবিক মুখ লক্ষ্য করা গেল খনি অঞ্চল এলাকায়। এবার রানীগঞ্জ থানার নিমচা ফাঁড়ি এলাকায়, পরিবারের সঙ্গে খেলা দেখতে গিয়ে, হারিয়ে যাওয়া বছর দশের কিশোরকে উদ্ধার করে, তার পরিবারের হাতে তুলে দিল নিমচা ফাঁড়ির পুলিশ।

ঘটনা প্রসঙ্গে জানা যায় রানীগঞ্জে তিরাট গ্রাম পঞ্চায়েতের কুমারডিহি ১০ নম্বর এলাকায়, শুক্রবার এক কিশোরকে, স্থানীয়রা ঘোরাফেরা করতে দেখলে তার আচরণের মধ্যে কিছু অস্বাভাবিক বিষয় লক্ষ্য করেই, তারা নিমচা ফাঁড়ির পুলিশকে খবর দিলে, ঘটনা স্থলে নিমচা ফাঁড়ির আইসি রঞ্জিত বিশ্বাস পৌঁছে ওই কিশোরকে জিজ্ঞাসাবাদ করার পর, ওই কিশোরের পরিবারের খোঁজখবর পায় তারা।

জানতে পারা যায় ওই কিশোর পশ্চিম মেদিনীপুরের দাঁতন থানার অন্তর্গত খরা খায় গ্রামের বাসিন্দা। সে তার পরিবারের সদস্যদের সাথে কলকাতার খিদিরপুরে খেলা দেখার সময় নিখোঁজ হয়ে যায় ওই কিশোর। এরপরই সে পথ ভুলে এসে পৌঁছয় কোয়ারডিহি ১০ নম্বর এলাকায়। পরে নিমচা ফাঁড়ির পুলিশ খোঁজখবর করে তার পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করে শুক্রবার সন্ধ্যায় তাকে তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেন। সঙ্গে বেশ কিছু শীতবস্ত্র,ও উপহার সামগ্রী তুলে দেন নিমচা ফাঁড়ির আইসি রঞ্জিত বিশ্বাস। দিনমজুর ওই পরিবারের সদস্যরা পুলিশের এই বিশেষ উদ্যোগে খুশি। তারা পুলিশ প্রশাসনকে এ বিষয়ে সাধুবাদ ও জানান।

Leave a Reply