DURGAPUR

মোবাইল গেমে আসক্ত নিখোঁজ কিশোরের পচা গলা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, দুর্গাপুর : মোবাইল গেমে আসক্ত কিশোরের রহস্যময় ভাবে নিখোঁজের পর সেই কিশোরের পচা গলা দেহ এবার উদ্ধার এক বিনোদন পার্কে।গত তিন দিন ধরে নিখোঁজ ওই কিশোরের পচা গলা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায় দুর্গাপুর এলাকায়। ঘটনা প্রসঙ্গে জানা যায় দুর্গাপুরের পলাশডিহার বাসিন্দা বছর সতেরোর অমিত সাউ, সকালে মর্নিংওয়াক করতে গিয়ে নিখোঁজ হয়। বৃহস্পতিবার দুপুরে সেই কিশোরের পচা কলা দেহ উদ্ধার হয়, সিটি সেন্টারে একটি বিনোদন পার্কের কালভার্টের কাছে।পার্কের কর্মীরা কালভার্টের কাছে দুর্গন্ধ পেয়ে লক্ষ্য করতে ওই কিশোরের দেহ দেখতে পায় তারা। পরে দুর্গাপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়।

ফাইল ফটো


পরিবারের সদস্যদের দাবি, অমিত বেশ কিছুদিন ধরে মোবাইলে,গ্যাম খেলায় আসক্ত হয়ে পড়ে। সে বিদেশের এক মহিলার সাথে আলাপ করে, পরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার সাথে কথা হতে শোনা গেছে। এমনকি ঘরের ফিলিপিং যাওয়ার জন্য জেদ করতেও দেখা গেছে তাকে। আর এসকলের মাঝেই
ওই কিশোর নিখোঁজ হয়ে যাওয়া পর তার মৃতদেহ উদ্ধার হওয়ায় তার মৃত্যু নিয়ে উঠেছে প্রশ্ন? কিভাবে এই মৃত্যুর ঘটনা ঘটল তার পূর্ণাঙ্গ তদন্তের দাবি করেছে পরিবারের সদস্যরা।
আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারের অন্তর্গত এসিপি দুর্গাপুর তথাগত পান্ডে জানান, তদন্তের তথ্য অনুসন্ধান করেই মৃত্যুর ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।

Leave a Reply