RANIGANJ-JAMURIA

রানীগঞ্জে গ্যারেজে রাখা দুটি মোটর বাইক পুড়ে ছাই

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ: গভীর রাতে গৃহস্থের বাড়ির গ্যারেজ ঘরে রাখা দুটি মোটর বাইক জ্বলে পুড়ে ছাই হয়ে গেল কয়েক মুহূর্তে। দমকলের একটি ইঞ্জিন পৌঁছে আগুন নিয়ন্ত্রণ আনলেও মোটরবাইক ও বাড়ির সামগ্রী তারই মধ্যে পুড়ে ছাই হয়ে যায়। রবিবার রাত্রি দুটো নাগাদ এই আগুন লাগার ঘটনাটি ঘটে, রানীগঞ্জের এগারা গ্রাম পঞ্চায়েতের নতুন এগারা অঞ্চলে। বাড়ি গৃহকর্তা অজিত কুমার দাস, প্রাণিসম্পদ বিকাশ দপ্তরের প্রাণী বন্ধু হিসেবে কাজ করেন।

তার ও তার স্ত্রী রেখা দাসের দাবি, গত কয়েকদিন ধরেই বিভিন্ন হুমকি দেওয়া হচ্ছিল তাদের, তার জেরে তারা গভীর রাত্রি পর্যন্ত জেগেও থাকছিলেন। রবিবার রাত্রে তারা প্রায় দেড়টা নাগাদ জেগে থাকলেও তারপরই তারা ঘুমিয়ে পড়ার পরই, ধোয়ার কটু গন্ধ পেয়ে উঠে দেখেন, বাড়ির মাঝে গ্যারাজের মধ্যে থাকা দুটি মোটর বাইক দাউ দাউ করে জ্বলছে। মুহূর্তে হতচকিত হয়ে পড়েন তারা। পাড়া প্রতিবেশীরা বিষয়টি লক্ষ্য করে দমকল বিভাগকে খবর দেয়।

এই আগুন লাগার সময় তার ছেলে সৈকত কুমার দাস ওই গ্যারেজ লাগোয়া একটি রুমের মধ্যে আটকে ছিলেন তাকে স্থানীয়রা দমকল বিভাগের সহায়তায় উদ্ধার করে। বাড়ির সদস্যদের দাবি কেউ বা কারা উদ্দেশ্য প্রণোদিতভাবে শত্রুতার জেরে তাদের বাড়ির মধ্যে আগুন লাগিয়ে দিয়েছেন। সমগ্র এই ঘটনাকে ঘিরে রাণীগঞ্জ থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

Leave a Reply