RANIGANJ-JAMURIA

রানীগঞ্জে চুরি যাওয়া বাইক উদ্ধার, সঙ্গে দুই অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ

যুবকদের দাবি চোরাই বাইক নিয়ে বাজার করতে এসেই ফেঁসে গেছি, চুরি করিনি

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : যুবকদের দাবি চোরাই বাইক নিয়ে বাজার করতে এসেই ফেঁসে গেছি, চুরি করিনি। রবিবার আসানসোল আদালতে হাজির হওয়ার আগেই এমনই দাবি করল বাইক চুরির অপরাধে অভিযুক্ত ২ অপরাধী। আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের রানীগঞ্জ থানার নিমচা ফাঁড়ির পুলিশ বাইক চুরির প্রায় তিন মাসের মধ্যেই চুরি যাওয়া বাইক উদ্ধার করার সাথেই এই বাইক চুরির সঙ্গে যুক্ত দুই অভিযুক্তকে গ্রেফতার করতে সমর্থ্য হয়। ঘটনা প্রসঙ্গে জানা যায় রানীগঞ্জের নিমচা ফাঁড়ি এলাকার তিরাট ৫৪ ইউনিট নামের এলাকায়, তিন মাস পূর্বে এক খনি কর্মীর tvs apache বাইক চুরি যায়। পরে ওই গাড়ি মালিক এই চুরির বিষয়ে নিমচা ফাঁড়িতে অভিযোগ দায়ের করলে, পুলিশ এই বাইকের খোঁজে জোর তল্লাশি শুরু করে।

এরপরই পুলিশ বিভিন্ন তথ্য সংগ্রহ করে, এই বাইক চুরির সঙ্গে যুক্ত থাকার অপরাধে পাণ্ডবেশ্বরের ডিভিসি থেকে রূপলাল রুইদাস ও স্বরূপ রুইদাস নামের দুই যুবককে গ্রেফতার করে। গত ২৯ তারিখ তাদের গ্রেফতারের পর তাদের আদালতে হাজির কোরে পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানিয়ে, পুলিশ ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে তল্লাশি চালাতেই, পাণ্ডবেশ্বর এর ডিভিসি এলাকা থেকে চুরি যাওয়া বাইক উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। রবিবার পুলিশ ধৃতদের আবারও আদালতে হাজির করল। উল্লেখ্য এই রূপলাল রুইদাস, আগেও বেশ কিছু চুরির ঘটনায় অভিযুক্ত ছিল। সেই বিষয়ের খোঁজ তল্লাশি করে পুলিশ এই অভিযুক্তের খোঁজ পায়, তারপরেই চুরি যাওয়া বাইকটি উদ্ধার করতে সফল হয় পুলিশ। যদিও যে দুই অভিযুক্ত কে এই বাইক চুরির অপরাধে গ্রেফতার করা হয়েছে, তারা তাদের নির্দোষ বলেই দাবি করেছেন। রুপলালের দাবি সে জানতোই না যে চুরির বাইক নিয়ে তারা ঘোরাফেরা করছিল।

তার দাবি রানীগঞ্জ থেকে চুরি করা বাইক নিয়ে কি,কেউ কখনো রানিগঞ্জে জুতো কিনতে আসে বলুন। যদিও পুলিশ তাদের সমস্ত দাবি নস্যাৎ করে, চুরি যাওয়া বাইক সম্পর্কে তাদের কাছে খোঁজ নিয়ে, বাইকের খোঁজ করতে সমর্থ হয়। এর পাশাপাশি পুলিশ এই চুরির পিছনে এই যুবকদেরই হাত রয়েছে বলে বেশ কিছু তথ্য পায়, আগামীতে এই যুবকদের সাথে আরো কেউ যুক্ত রয়েছে কিনা, ও তারা আর কোন চুরির সঙ্গে যুক্ত রয়েছে কিনা তারও খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Leave a Reply