BARABANI-SALANPUR-CHITTARANJAN

মুক্তাইচন্ডী আনন্দমেলার উদ্বোধন

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- ( Rupnarayanpur News ) ৫৯ তম মুক্তাইচন্ডী আনন্দ মেলার আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন হল রবিবার।এই মেলা উদ্বোধন এর আগে সামডি দূর্গা মন্দির হইতে নাম সংকৃতন করে মুক্তাই চন্ডী প্রাঙ্গন পর্যন্ত আসে যেখানে সামডি ও বলকুন্ডা সহ বহু গ্রামের মহিলারা উপস্থিত ছিলেন। এরপর এই মেলার প্রদীপ উজ্জ্বলন করে শুভ সূচনা করেন প্রধান অতিথি রূপে উপস্থিত ছিলেন আসানসোল মেয়র তথা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় সালানপুর ইসিএল জেনারেল ম্যানেজার ওয়াই পি কে সিং ।

Rupnarayanpur News

এছাড়াও উপস্থিত ছিলেন ,জেলা পরিষদের কর্মধক্ষ মোঃ আরমান এবং সদস্য কৈলাস পতি মন্ডল, বিডিও অদিতি বসুপঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি ও সহ-সভাপতি বিদ্যুৎ মিত্র বিশিষ্ট সমাজ কর্মী তথা সালানপুর ব্লক তৃণমূলের সহ সভাপতি ভোলা সিং , দীনেশ লাল শ্রীবাস্তব মহাশয় এছাড়াও ছিলেন এই মেলার কমিটির সভাপতি দয়াময় দাস সম্পাদক জনার্দন মন্ডল সদস্য তপন মাহাতা ,সহ অনেকে।এই অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন তাপস উকিল।

স্বাগত ভাষণ দেন সংগঠনের সাধারণ সম্পাদক জনার্দন মন্ডল ঐতিহ্য এবং মহামিলনের মেলাকে টিকিয়ে রাখাই এই বাংলার আজকের দিনে সবচেয়ে বেশি জরুরি।
কমিটির তরফ থেকে জানানো হয় যে এই মেলা সাত দিন ধরে চলবে একইসাথে এখানে ভজন, নামকীর্তন,কবিগান ,বাউললোকগান সহ নানান অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। তাছাড়া এদিন এই উদ্বোধনী অনুষ্ঠানে অক্সিজেন সিলিন্ডার ও হুইল চেয়ার দেওয়া হয়।

Leave a Reply