BARABANI-SALANPUR-CHITTARANJAN

জল জীবন মিশনের ৯ কোটি ৭১ লক্ষ টাকার প্রকল্পের শিলান্যাস করলেন বিধায়ক

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-পশ্চিমবঙ্গ সরকারের জন সাস্থ্য কারিগরি দপ্তর জল জীবন মিশনের আর্থিক সহায়তায় ও বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়ের প্রচেষ্টায় বারাবনি ব্লকের পানুরিয়া গ্রাম পঞ্চায়েতের পানুরিয়া এলাকার একটি জলের ট্যাংকের কাজের শিলান্যাস করা হল বুধবার পশ্চিম বর্ধমান জেলার বারাবনি থানার পানুড়িয়া গ্রাম পঞ্চায়েতের পানুড়িয়া জলট্যাংকি মোড় এলাকায় কাজের শিলান্যাস করেন বারাবনি বিধায়ক তথা আসানসোল মেয়র বিধান উপাধ্যায় জেলা পরিষদের সদস্যঅসিত সিংহ ও বারাবনি ব্লক আধিকারিক সৌমিত্র প্রতিম প্রধান ,পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউড়ি এছাড়াও আরও অনেকেই উপস্থিত ছিলেন ।

এদিন জেলা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় জানান বারাবনি বিধানসভার পানুরিয়া পঞ্চায়েত এলাকায় আগে একটি জলের ট্যাংকি রয়েছে যেটি গ্রামীণ মানুষের কাছে জল পৌঁছায় কিন্তু সেই জলের ট্যাংক বেশ বেশিরভাগ গ্রামে জল পৌঁছাতে পারছে না যার কারণে এলাকায় বহু দিন ধরে পানীয় জলের কিছুটা সমস্যা ছিল। আর তাই মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ঐকান্তিক প্রচেষ্টায় একটি বিশুদ্ধ পানীয় জলের ট্যাংক বসানোর উদ্যোগ গ্রহণ করা হয়। প্রায় নয় কোটি ৭১ লক্ষ টাকা ব্যায় করে কাজটির শিলান্যাস করা হয়।


এদিন প্রধান অতিথি ছাড়াও উপস্থিত ছিলেন বারাবনি পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি সুকুমার সাধু ,পানুরিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান রাজেশ হাঁসদা,উপপ্রধান বিশ্বজিৎ সিংহ,পি এইচ ই এসিস্টেন্ট ইঞ্জিনিয়ার সন্দীপ কুণ্ডু সহ অনেকে।

Leave a Reply