BARABANI-SALANPUR-CHITTARANJAN

সালানপুর ব্লকের ৬ টি পরীক্ষা কেন্দ্রে ৯২১ জন পরীক্ষার্থী মাধ্যমিক পরীক্ষা দিচ্ছে

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-রাজ্যের পাশাপাশি পশ্চিম বর্ধমান জেলার সালানপুর ব্লকেও শুরু হল মাধ্যমিক পরীক্ষা।বৃহস্পতিবার দুপুর 12টা থেকে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে শুরু হল মাধ্যমিক পরীক্ষা । এবছর চিত্তরঞ্জন সার্কেলের মাধ্যমিক পরীক্ষার দায়িত্বে থাকা আধিকারিক প্রবীর মজুমদার জানানসালানপুর ব্লক চিত্তরঞ্জন সার্কেল এর ১২ টি স্কুলের মোট ৯২১ জন পরীক্ষার্থী এবছর মাধ্যমিক পরীক্ষা দিচ্ছে। যথা আছড়া রায় বলরাম গার্লস হাই স্কুল, আছড়া যজ্ঞেশ্বর ইনস্টুটিশন, কল্যানেশ্বরী উচ্চ বিদ্যালয়,চিত্তরঞ্জন ইংলিশ মিডিয়াম,পঞ্চম পল্লী বিদ্যালয়, কস্তুরবাগান্ধী বিদ্যালয় মোট ৬ টি পরীক্ষা কেন্দ্রে মাধ্যমিক পরীক্ষা শুরু হলো ।যাদের মধ্যে ছাত্র সংখ্যা ৪৬৫ ও ছাত্রী সংখ্যা ৪৫৬ রয়েছে ।


এদিন সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেস ও রূপনারায়ন ফাঁড়ির পুলিশ প্রসাশন এর তরফে সকল পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে ঢোকার আগে সকলকে গোলাপ ফুল ,কলম ও জলের বোতল দিয়ে শুভেচ্ছা প্রদান করা হয় ।
এদিন এই সময় উপস্থিত পুলিশ প্রসাশন এর তরফে উপস্থিত ছিলেন রূপনারায়নপুর ফারি ইনচার্জ মনোজিৎ ধারা, এস আই রঞ্জিত সরকার এবং সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মহম্মদ আরমান সহসভাপতি ভোলা সিং, সমাজসেবি গৌরাঙ্গ তেওয়ারি,আছড়া পঞ্চায়েতের উপপ্রধান হারেরাম তেওয়ারি, উদয় ঘোষ সহ অনেকে ।

Leave a Reply