ASANSOLRANIGANJ-JAMURIA

জামুড়িয়ায় মোটরসাইকেল দূর্ঘটনা, আহত দুই মাধ্যমিক পরীক্ষার্থী

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত : পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের জামুড়িয়া থানার কেন্দা এলাকায় মোটরসাইকেল দূর্ঘটনা। শনিবার সকালে এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় আহত হয় মোটরসাইকেল দুই মাধ্যমিক পরীক্ষার্থী। আসানসোলের জামুড়িয়া থানার জামবাঁধের বাসিন্দা মনীশ কুমার তেওয়ারি ও শেখ শাহনওয়াজ জামুড়িয়ার পড়াশিয়া কোলিয়ারি হাইস্কুলের ছাত্র ছিলো। তাদের মাধ্যমিক পরীক্ষার সেন্টার পড়েছিল জামুড়িয়ার কেন্দা হাইস্কুলে। বাড়ি থেকে মনীশ ও শাহনওয়াজ মোটরসাইকেল চালক করে শনিবার সকাল এগারোটা নাগাদ কেন্দা হাইস্কুলে যাচ্ছিলো। সেই সময় কেন্দা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে দুই মাধ্যমিক পরীক্ষার্থীর মোটরসাইকেলে ধাক্কা মারে অন্য আরেকটি মোটরসাইকেল। তাতে মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে দুজনেই আহত হয়। শেখ শাহনওয়াজের নাক দিয়ে রক্ত পড়ছিল। মনীশ বমি করতে শুরু করে। খবর পেয়ে এলাকায় পুলিশ আসে। এরপর দুজনকে উদ্ধার করে বাহাদুরপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। শেখ শাহনওয়াজকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হলে সে স্কুলে গিয়ে এদিনের ভুগোল পরীক্ষা দিতে পারে। মনীষ সেখানেও বমি করে। এর মধ্যে সে পরীক্ষা দিতে চাইলে বাহাদুরপুর স্বাস্থ্য কেন্দ্রে মধ্য শিক্ষা পর্ষদের তরফে মনীশের পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয়। কিন্তু পরীক্ষা দিতে বসলেও মনীশ পরীক্ষা শেষ করতে পারেনি। প্রায় এক ঘন্টা পরে মনীশের শারীরিক সমস্যা হলে, তাকে বাহাদুরপুর স্বাস্থ্য কেন্দ্র থেকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। এমারজেন্সি বিভাগে পরীক্ষা করার পরে তাকে মেল সার্জিক্যাল ওয়ার্ডে ভর্তি করা হয়।
জেলা হাসপাতালের সুপার ডাঃ নিখিল চন্দ্র দাস বলেন, ঐ পরীক্ষার্থী চিকিৎসাধীন রয়েছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তাকে চিকিৎসকেরা পরীক্ষা করেছেন।

Leave a Reply