ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

মাথায় ইট পড়ে জখম মাধ্যমিক পরীক্ষার্থী, জেলা হাসপাতালের কেবিনে ভুগোল পরীক্ষা

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ বাড়িতে মাথায় ইট পড়ে জখম হলো এক মাধ্যমিক পরীক্ষার্থী। শনিবার তাই আসানসোল জেলা হাসপাতালের মেল সার্জিক্যাল ওয়ার্ডের কেবিনে বসে মাধ্যমিকের তৃতীর দিনে ভুগোল পরীক্ষা দিলো ঐ পরীক্ষার্থী। আসানসোল উত্তর থানার পাঁচগাছিয়ার বাসিন্দা পরীক্ষার্থীর নাম গৌতম নুনিয়া। ঘটনাটি ঘটেছিলো শুক্রবার বিকেল পাঁচটা নাগাদ। গৌতম আসানসোলের পাঁচগাছিয়া আদর্শ হিন্দি হাইস্কুলের পড়ুয়া ছিলো। তার মাধ্যমিক পরীক্ষা দেওয়ার সেন্টার ছিলো আসানসোলের কন্যাপুর হাইস্কুল।


গৌতম নুনিয়ার মা ববিতা কুমারী বলেন, শুক্রবার বিকেল পাঁচটা নাগাদ বাড়ির কার্নিসে রাখা একটি ইট আচমকাই ছেলের মাথায় পড়ে যায়। সঙ্গে সঙ্গে ছেলেকে স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে যাই। তিনি দেখে পরীক্ষা করে বলেন, তেমন কিছু হয়নি। এই বলে তিনি ওষুধ দেন। রাতে কোন সমস্যা আর হয়নি। কিন্তু এদিন সকালে ছেলে শরীর খারাপ লাগছে বলে। তাই আমি আর ঝুঁকি না নিয়ে সকাল এগারোটা নাগাদ ছেলেকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে ভর্তি করি।


জেলা হাসপাতালের সুপার ডাঃ নিখিল চন্দ্র দাস বলেন, সার্জেনের পাশাপাশি আমি গৌতম নুনিয়াকে পরীক্ষা করেছি। মাথার খুলিতে ইটের তেমন কোন আঘাত নেই। তবুও তার সিটি স্ক্যান করানো হয়েছে। এদিন সে কেবিনে বসে পরীক্ষা দিয়েছে। মধ্যশিক্ষা পর্ষদ থেকে তার ব্যবস্থা করা হয়েছিলো। তাকে এদিন পর্যবেক্ষণে রাখা হবে। তারপর চিকিৎসক পরীক্ষা করে কবে ছুটি দেওয়া হবে, তা ঠিক করবেন।
এদিন পরীক্ষা দেওয়ার পরে গৌতম জানায়, ভালো পরীক্ষা হয়েছে। আপাততঃ শারীরিক সমস্যা নেই।

Leave a Reply