RANIGANJ-JAMURIA

রানীগঞ্জ হাইস্কুলে স্কুল পরিচালনার জন্য সম্পন্ন হল টিচিং ও নন টিচিং স্টাফেদের নির্বাচন প্রক্রিয়া

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ: সোমবার দীর্ঘ প্রাচীন ঐতিহ্যবাহী ১৩৫ বছরের স্কুল রানীগঞ্জ হাইস্কুলে, প্রথমবার স্কুল পরিচালনার জন্য সম্পন্ন হল টিচিং ও নন টিচিং স্টাফেদের নির্বাচন প্রক্রিয়া। যা নিয়ে এদিন রাণীগঞ্জ হাই স্কুল চত্বরে সকাল থেকেই রয়েছে টানটান উত্তেজনা। এদিন দুপুর দুটো থেকে বিকেল সাড়ে চারটে পর্যন্ত নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়। যেখানে ৪৬ জন ভোটারের মধ্যে ৩৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এর মধ্যে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা ৩ সদস্য এই নির্বাচন প্রক্রিয়া সঠিকভাবে সম্পন্ন হয়নি, এই নির্বাচন প্রহসনে পরিণত হয়েছে, বলে দাবি করে, তারা ভোটদান থেকে বিরত থেকে ভোট বয়কট করেছেন বলে জানান। যদিও এই নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা করা ওই ব্যক্তিদের মধ্যে টিচিং স্টাফ বিজয় দাস মাত্র তিনটি ভোট পায়, সেখানেই স্নেহাশীষ ভট্টাচার্য দুটি, ও নন টিচিং স্টাফ সৌমিত্র মান মাত্র একটি ভোট পায়।

এবারের নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে টি আর হলেন তথাগত হালদার তিনি ৩৬ টি ভোট পান, সেখানে দ্বিতীয় হন দেবাশীষ সরকার তার প্রাপ্ত ভোট ৩৩ ও রত্না মুখার্জি মহিলা এই শিক্ষিকা ৩২ টি ভোট পান। সেখানেই নন টিয়ারের ৩৫টি ভোট পেয়ে সেরা হন গৌতম বারিক। সকলকেই এদিন শংসাপত্র তুলে দেন প্রিজাইডিং অফিসার প্রতিম চ্যাটার্জী। এই সমগ্র কর্মকান্ডকে সুষ্ঠ ভাবে পরিচালনার জন্য শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পুলিশ প্রশাসন উপস্থিত থেকে সমগ্র নির্বাচন প্রক্রিয়াকে সুষ্ঠুভাবে পরিচালনার জন্য তৎপর থাকেন।

Leave a Reply