ASANSOL

আসানসোল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পক্ষ থেকে আয়োজিত হল হোলি মিলন অনুষ্ঠান

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : সোমবার সন্ধ্যায় আসানসোল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ( ACCI) এর পক্ষ থেকে আসানসোলে
এসবি গড়াই রোডে পার্বতী ম্যারেজ হলে হোলি মিলন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ওই অনুষ্ঠান উপলক্ষে আসানসোল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের আধিকারিক ও সদস্যরা একে অপরকে হোলির শুভেচ্ছা জানান। বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে হোলির শুভেচ্ছা জানানো হয়। হোলি উপলক্ষে সকলে তাদের নিজস্ব বক্তব্য রাখেন। পাশাপাশি স্মারক লিপিও প্রদান করা হয়।

হোলি মিলন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা শচীন রায়, সভাপতি গৌরীশঙ্কর আগরওয়াল, সম্পাদক বিনোদ গুপ্তা, সিনিয়র সহ-সভাপতি সাতপাল সিং কির, রাজেন্দ্র সিং বগ্গা, স্বপন চৌধুরী, উজ্জ্বল রায়, মনোজ সাহা, মনোজ টোডি, শ্রাবণ আগরওয়াল, আমন মাখারিয়া প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে শচীন রায় এবং বিনোদ গুপ্তা বলেন, আসানসোল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ব্যবসায়ীদের সংগঠন। ব্যবসায়ীদের আগ্রহের পাশাপাশি সামাজিক কাজও করেন। সামাজিকভাবে এই সংগঠনটি সব সময় মানুষের সঙ্গে যুক্ত থাকতে চায়। সেকারণেই কারণেই হোলি মিলন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে আসানসোল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পদাধিকারী এবং সদস্যদের সাথে, সমাজের বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন, যারা একে অপরকে হোলির শুভেচ্ছা জানিয়েছেন। তিনি আরো বলেন, আসানসোল শিল্পাঞ্চলে অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি সামাজিক উন্নয়নের জন্য সর্বদা প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply