ASANSOL

আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি গ্রেপ্তার

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : কম্বল বিতরণের সময় পদপিষ্ট হওয়ার ঘটনায় আসানসোলের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে গ্রেপ্তার করার খবর পাওয়া গিয়েছে। তবে পুলিশের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে তা এখনো নিশ্চিত করা হয়নি। তাকে গ্রেফতারের খবর প্রচার করছে বেশ কয়েকটি মিডিয়া হাউজ। বিজেপি রাজ্য সভাপতি ডাঃ সুকান্ত মজুমদার সাংবাদিক বৈঠকে তাঁর গ্রেফতারের কথা জানান। তার মতে, দিল্লির কাছে নয়ডার যমুনা এক্সপ্রেসওয়ে থেকে জিতেন্দ্র তিওয়ারিকে গ্রেফতার করা হয়েছে। তবে পুলিশের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে এই ঘটনা নিশ্চিতকরণ করা হয়নি।

file photo

আসানসোলের প্রাক্তন মেয়র ও বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী চৈতালি তিওয়ারি সহ অন্যান্য অভিযুক্তদের আগাম জামিন দিতে অস্বীকার করেছিল কলকাতা হাইকোর্ট কম্বল বিতরণের সময় পদপিষ্ট হওয়ার ঘটনায়। ওই ঘটনায় এ পর্যন্ত মোট আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে ছয়জন শর্তসাপেক্ষে জামিন পেয়েছেন।

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর আসানসোলে শিবচর্চা ও কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং আসানসোল কর্পোরেশনের বিরোধী দলনেতা চৈতালি তিওয়ারি। সেখানেই দুর্ঘটনাটি ঘটে। শুভেন্দু অধিকারী বেশ কিছু কম্বল বিতরণ করে অনুষ্ঠান ত্যাগ করেন। এরপর কম্বল নেওয়ার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। এতেই পদপিষ্ট হয়ে নিহত হন ৩ জন। আহত হন বহু মানুষ.

Leave a Reply