KULTI-BARAKAR

অবৈধ কয়লা বোঝাই দুটি ট্রাক সহ আটক একজন চালক

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- আসানসোলের কুলটি থানার চৌরাঙ্গি ফাঁড়ির পুলিশের বড়োসড়ো সাফল্য ।মঙ্গলবার রাত্রে দেবীপুর সংলগ্ন দুনম্বর জাতীয় সড়কের থেকে চৌরাঙ্গি ফাঁড়ির পুলিশ গোপনসূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে দুইটি অবৈধ কয়লা বোঝাই ট্রাকআটক করে। ঘটনায় গ্রেফতার একটি ট্রাকের চালক।খবর সূত্রে জানা গিয়েছে যে কার্বন এসিয়ান সেল নামের জালি কাগজের আড়ালে ঝাড়খন্ড থেকে অবৈধ কয়লা বোঝাই ট্রাক এই রাজ্যে পাচারের উদ্দেশ্য
নিয়ে আসা হচ্ছিলো । আর এই ছক বানচাল করলো চৌরাঙ্গি ফাঁড়ির পুলিশ।

খবর কার্বন এসিয়ান সেল নামক জাল চালান দেখিয়ে ত্রিপল ঢাকা অবস্থায় ট্রাকদুটি পশ্চিমবাংলা ও ঝাড়খন্ড সীমান্তের ডুবরডিহি চেকপোস্ট সহজেই বেরিয়ে যায়।এর পর চৌরাঙ্গি ফাঁড়ির পুলিশ গোপনসূত্রে খবর পেয়ে ট্রাক দুটির খোঁজে তল্লাশি শুরু করে এবং শেষ পর্যন্ত দুনম্বর জাতীয় সড়কে দেবীপুর সংলগ্ন দাঁড়িয়ে থাকা অবস্থায় দুটি অবৈধ কয়লা বোঝাই ট্রাক সহ একটি ট্রাকের চালক কে গ্রেফতার করে। যদিও অপর ট্রাকের চালক খালাসি পুলিশ দেখে পালিয়ে যায়।গ্রেফতার হওয়া চালকের নাম রাজু মন্ডল।

পূর্ববর্ধমান জেলার গলসি থানার সিমনুড়ির বাসিন্দা বলে জানা গিয়েছে । বুধবার তাকে আসানসোল আদালতে তোলা হবে। তদন্তের স্বার্থে পুলিশ নিজেদের হেফাজতে নেওয়া হবে বলে জানিয়েছে । চৌরাঙ্গি পুলিশ ফাঁড়ির আধিকারিক শীতল নাগ দায়িত্ব নেয়ার পর থেকেই অবৈধ কয়লা পাচারের বিরুদ্ধে সক্রিয়।অবৈধ কয়লার কারবারের রাশ টানতে সক্রিয় রয়েছেন আধিকারিক। ঘটনার আরো তদন্ত করেছে পুলিশ।

Leave a Reply