RANIGANJ-JAMURIA

বাইকে করে গাঁজা পাচারের আগেই পাচারকারীদের ধরে ফেলল শ্রীপুর ফাঁড়ি পুলিশ

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, জামুরিয়া : জামুরিয়া থানা শ্রীপুর ফাঁড়ি পুলিশ বৃহস্পতিবার গোপন সূত্রে খবর পেয়ে বেনালি মোড় এর কাছেই একটি মোটর বাইকে করে গাঁজা পাচারের আগেই প্রায় সাড়ে ১০ কিলো গাঁজা পাচারের সময় পাচারকারীদের ধরে ফেলল হাতেনাতে।এদিন পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরা ঘটনা স্থলে পৌঁছে ধরে ফেলে ২ অভিযুক্ত কে, এই ঘটনায় জোর তল্লাশি শুরু করেছে পুলিশ। কোথা থেকে কিভাবে তারা এই গাঁজা নিয়ে এসে পাচারের উদ্দেশ্য জড় হয়েছিল, তার খোঁজে ও চলছে জিজ্ঞাসাবাদ।

জানা গেছে ঝাড়খণ্ডের মগমা এলাকার নিরশা থানা অঞ্চলের উত্তম বাউরী নামের এই ব্যক্তি জামুড়িয়া কুয়ো মোড় এলাকার বাসিন্দা সুনীল সিং কে, বাইকে করে এই গাঁজা সরবরাহের জন্য বেনালি মোড় এলাকায় আসছিল। পুলিশ গোপন সূত্রে এই খবর সংগ্রহ করে সাদা পোশাকে এই বিষয়ে নজর রাখতেই মিললো বড় সফলতা। এদিন রানীগঞ্জ সার্কেলের সার্কেল ইন্সপেক্টর সুশান্ত কুমার চট্টোপাধ্যায়, শ্রীপুর ফাঁড়ির আইসি শেখ রিয়াজউদ্দিন, শ্রীপুর ফাঁড়ির সেকেন্ড অফিসার দয়াময় মুখার্জি, ও সাব ইন্সপেক্টর অভিজিৎ সিংহ রায় একযোগে এই গাঁজা পাচার কারিকে অতর্কিতে ঘিরে ধরলে

তাদের সঙ্গে থাকা একটি স্কুল ব্যাগের মধ্যে থাকা প্রায় সাড়ে ১০ কিলো গাঁজা, নগদ ৫০০০০ টাকা, দুটি মোবাইল ও সঙ্গে থাকা মোটরবাইক উদ্ধার করে পুলিশ। এদিন কোথা থেকে কিভাবে তারা এই বিশাল পরিমাণ গাঁজা পাচারের উদ্দেশ্যে নিয়ে আসছিল, তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এলাকার বাসিন্দারা এই বিষয়টি লক্ষ্য করে খুশি তারা গাঁজা পাচারের এই চক্র উদ্ধারের জন্য পুলিশকে সাধুবাদ জানিয়েছেন।

Leave a Reply