ASANSOL

জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে যাওয়া হল প্রেসিডেন্সি জেলে

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : জিতেন্দ্র তিওয়ারি অভিযোগ যে তাকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে, তাকে প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয়। আসানসোলের প্রাক্তন মেয়র বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে আসানসোল, বর্ধমান এবং কলকাতার হাসপাতালে পরীক্ষা করার পর এখন প্রেসিডেন্সি জেলে পাঠানো হয়েছে। এমনকি বর্ধমান থেকে কলকাতায় নিয়ে যাওয়ার সময় বর্ধমান মেডিক্যাল কলেজেও উত্তেজনার পরিস্থিতির সৃষ্টি হয় বলে খবর। রাত ১০টার দিকে তাকে নিয়ে যাওয়ার নির্দেশ দেন চিকিৎসকরা, কিন্তু সেখানেও অ্যাম্বুলেন্স নিয়ে বিবাদের পর তাকে ফিরিয়ে আনা হয়। রাত দেড়টার দিকে তাকে কলকাতা পাঠানো হয়।



ওই সময় অ্যাম্বুলেন্সে থাকা পুলিশ এবং জিতেন্দ্র তিওয়ারীর মধ্যে বাকবিতণ্ডার ফলে পরিস্থিতি উত্তেজনাপূর্ণ হয়ে ওঠে। জিতেন্দ্র তিওয়ারি অভিযোগ করেন যে তাকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। এখানে তার চিকিৎসা করা হয়নি, তাকে এখানে ফেলে রেখে দেওয়া হয়েছে।



তাকে বর্ধমান থেকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসকরা তাকে পরীক্ষা করে বলেন যে তাকে ভর্তি করার দরকার নেই। এরপর পুলিশ তাকে কলকাতার প্রেসিডেন্সি জেলে নিয়ে যায়।

Leave a Reply