ASANSOL

সালানপুরে পথ দূর্ঘটনা মৃত্যু সিআইএসএফ কনস্টেবলের

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ ধানবাদ থেকে মোটরসাইকেলে আসানসোল আসার পথে পথ দূর্ঘটনায় মৃত্যু হলো এক সিআইএসএফ কনস্টেবলের। সোমবার রাত সাড়ে বারোটা নাগাদ ঘটনাটি ঘটেছে আসানসোলের সালানপুর থানার মেলেকোলা মোড়ের কাছে। মনিপুরের বাসিন্দা মৃত সিআইএসএফ কনস্টেবলের নাম আহেরি সেবিস্টিয়ান এ ( ৩১)। মঙ্গলবার দুপুরে আসানসোল জেলা হাসপাতালে কনস্টেবলের মৃত্যু হয়।


পুলিশ সূত্রে জানা গেছে, মনিপুরের বাসিন্দা আহেরি সেবিস্টিয়ান এ সিআইএসএফ কনস্টেবল হিসাবেই ঝাড়খণ্ডের ধানবাদে বিসিসিএলের ইউনিট এরিয়া ৪ এ কর্মরত ছিলেন। সোমবার রাতে এগারোটা নাগাদ তিনি ধানবাদ থেকে মোটরসাইকেলে আসানসোলের উদ্দেশ্যে বেরোন। তিনি কোন ব্যক্তিগত কাজে আসানসোলে আসছিলেন বলে সিআইএসএফ সূত্রে বলা হয়েছে। রাত সাড়ে বারোটা বাজাতে আসানসোলের সালানপুর থানার মেলেকোলা মোড়ে কোন গাড়ি তার মোটরসাইকেলে ধাক্কা মারে। এলাকার বাসিন্দারা সেই ঘটনা সালানপুর থানায় জানান। পুলিশ এসে গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করে। এক ঘন্টা পরে সেখানে সিআইএসএফ কনস্টেবলের মৃত্যু হয়। মঙ্গলবার সকালে খবর পেয়ে ধানবাদ থেকে তার পরিবারের সদস্য ও সহকর্মীরা আসানসোল জেলা হাসপাতালে ছুটে আসেন।

আগুনে পুড়ে মৃত্যু গৃহবধূর

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ রান্না করার সময় গায়ের কাপড়ে আগুন লেগে পুড়ে মৃত্যু হলো এক গৃহবধূর। আসানসোলের হিরাপুর থানার মিঠানির দিঘারি গ্রামের বাসিন্দা মৃত বধূর নাম বৈশালী বাউরি (২০)। মঙ্গলবার দুপুরে ম্যাজিস্ট্রেটের রিপোর্টের ভিত্তিতে আসানসোল জেলা হাসপাতালে গৃহবধূর মৃতদেহর ময়নাতদন্ত হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, অন্যদিনের মতো গত ১৭ ফেব্রুয়ারি বাড়িতে আগুনে পুড়ে যান বৈশালী বাউরি। বাড়ির লোকেরা তাকে অগ্নিদগ্ধ অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করেন। দেড় মাসের বেশি সময় ধরে আসানসোল জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়। চিকিৎসারত অবস্থায় অগ্নিদগ্ধ গৃহবধূ হাসপাতালের চিকিৎসককে মৃত্যুকালিন জবানবন্দিতে জানিয়েছিলেন, গত ১৭ ফেব্রুয়ারি সে বাড়ির রান্নাঘরে রান্নার কাজ করছিলেন। সেই সময় উনুনে আগুন তার গায়ের কাপড়ে লেগে যায়।
প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানায়, অসাবধানতার কারণেই ঐ গৃহবধূর গায়ে আগুন লেগেছিলো। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply