ASANSOL

আসানসোলে ইডির অভিযানে চাঞ্চল্য

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : আসানসোলে ইডির অভিযানে চাঞ্চল্য। ঝাড়খণ্ড সংক্রান্ত একটি মামলাকে কেন্দ্র করে সকাল থেকেই আসানসোলে ইডির অভিযান চলছে।এর জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।আসানসোলের উষাগ্রাম এলাকায় একটি ফ্ল্যাটের বাইরে ঝাড়খণ্ড নম্বর প্লেটযুক্ত একটি গাড়ি পার্ক করা হয়েছে। জানা গিয়েছে যে গাড়িটি ইডি আধিকারিকদের, যারা সকাল থেকে এখানে তদন্ত করছে।


রাঁচির প্রাক্তন ডিসি রবি রঞ্জন ইডি-র রাডারে এসেছেন। তাদের বিরুদ্ধে মামলা নিয়ে দেশের বিভিন্ন স্থানে অভিযান চলছে।সকাল থেকে ঝাড়খণ্ড, বিহার ও বাংলায় অভিযান চালাচ্ছে ইডির টিম। এতে প্রধানত জমির দালালদের ওপর অভিযান চালানো হচ্ছে। উষাগ্রাম টিপি রোডের উদ্যানচল টাওয়ারের বাসিন্দা প্রদীপ বাগচীর বাড়িতে অভিযান চালানো হচ্ছে।

রাঁচির প্রাক্তন ডিসি এবং বর্তমানে সমাজকল্যাণ দফতরের ডিরেক্টর আই এ এস অফিসার ছবি রঞ্জনের বেশ কয়েকটি বাসভবন এবং ইডি-র অভিযান চলছে। জানা গিয়েছে ইডি অর্থাৎ ইনফোর্সমেন্ট ডিরেক্টরেটর টিম সারা দেশে মোট ২২ টি স্থানে অভিযান চালাচ্ছে। এতে আইএএস ছবি রঞ্জন সহ কয়েকজন সিইও এবং জমি ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গিয়ে অভিযান চালানো হচ্ছে। সকাল সাড়ে ৬টার দিকে জামশেদপুরে তাঁর বাসভবনে পৌঁছায় ইডি টিম।

ইডি টিম পৌঁছলে ফ্ল্যাটটি বন্ধ ছিল

বলা হচ্ছে যে ইডি টিম যখন কদমায় তাঁর বাসভবনে পৌঁছয়, তখন ফ্ল্যাটে কেউ ছিল না এবং ফ্ল্যাটটি তালাবদ্ধ ছিল। এর পরে ইডি দল আদিত্যপুর থেকে তার আত্মীয়কে এখানে ডেকে ফ্ল্যাটটি খুলে দেয়। দয়া করে বলুন যে আত্মীয়ও ফ্ল্যাটের তত্ত্বাবধায়ক। কদমা জিপি স্লোপে অবস্থিত ফ্ল্যাট প্রথম তলায় তার বাসা 1A। এছাড়াও, বলা হচ্ছে যে ফ্ল্যাটের মাস্টার বেডরুমের ফ্ল্যাটের ভিতরে বিশেষ নিরাপত্তার (তিনটি ভিন্ন দরজা) ব্যবস্থা রয়েছে।

Leave a Reply