PANDESWAR-ANDAL

অন্ডাল বিমানবন্দরে নেমে বীরভূমে গেলেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ

বেঙ্গল মিরর, অন্ডাল, রাজা বন্দোপাধ্যায়ঃ নির্ধারিত সময়ের প্রায় আধঘন্টা পরে শুক্রবার বেলা পৌনে একটা নাগাদা পশ্চিম বর্ধমান জেলার অন্ডালের কাজি নজরুল ইসলাম বিমানবন্দরে নামলো কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের বিশেষ বিমান। তাকে বিমানবন্দরে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সাংসদ ডঃ সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, দূর্গাপুরের সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া, কুলটির বিধায়ক ডাঃ অজয় পোদ্দার, বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, আশা শর্মা, বাপ্পা চট্টোপাধ্যায় সহ অনেকেই। তারা প্রত্যেকেই স্বরাষ্ট্র মন্ত্রীকে উত্তরীয় পরিয়ে দেন। দেওয়া হয় পুষ্পস্তবক ও পদ্মফুল।

এরপর অন্ডাল বিমানবন্দর থেকে বিশেষ চপারে বীরভূমের সিউরির উদ্দেশ্যে রওয়ানা দেন। স্বরাষ্ট্র মন্ত্রীর চপার নামার জন্য সেখানে তৈরি করা হয়েছে অস্থায়ী হেলিপ্যাড। সেই হেলিপ্যাডে দুপুর সোয়া একটার পরে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর চপার। সেখানে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী ও বীরভূমের জেলা নেতৃত্ব তাকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন। হেলিপ্যাড থেকে স্বরাষ্ট্র মন্ত্রী গাড়িতে পৌঁছান সিউড়ি সার্কিট হাউসে। তার আগে তার বি আর আম্বেদকার মূর্তি ও সিধু কানুর মূর্তিগে মাল্যদান করেন। সিউড়ি সার্কিট হাউসে তিনি মধ্যাহ্নভোজ সারবেন। এর মাঝে তিনি দলের সেকেন্ড ইন কমান্ড হিসাবে বীরভূম ও দুই বর্ধমান জেলার দলের নেতাদের সঙ্গে পঞ্চায়েতের প্রস্তুতি নিয়ে বৈঠক করবেন।

দুপুর আড়াইটের পরে সার্কিট হাউস থেকে স্বরাষ্ট্র মন্ত্রী জনসভায় বক্তব্য রাখতে যাবেন। বিকেলে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ আবার সিউড়ি থেকে অন্ডাল বিমানবন্দরে ফিরে আসবেন। সেখানে থেকে তিনি বিএসএফের বিশেষ বিমানে কলকাতা যাবেন।
অমিত শাহর এই ঝটিকা সফরকে সামনে রেখে অন্ডাল বিমানবন্দরের পাশাপাশি যেখানে যেখানে তিনি যাবেন সেখানে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। সিআইএসএফের পাশাপাশি মোতায়েন রয়েছে রাজ্য পুলিশের বিশাল বাহিনী।

Leave a Reply