ASANSOLASANSOL-BURNPUR

মামা বাড়ির চৌবাচ্চার জলে ডুবে মৃত্যু শিশুর

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ মামা বাড়িতে বেড়াতে গিয়ে চৌবাচ্চার জলে ডুবে মৃত্যু হলো ৪ বছরের এক শিশুর। শুক্রবার সকালে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে আসানসোলের হিরাপুর থানার আলুঠিয়া গ্রামে। আসানসোল দক্ষিণ থানার নরসমুদার বাসিন্দা মৃত শিশুর নাম জয়দীপ মাজি।
পুলিশ সূত্রে জানা গেছে, আসানসোলের নরসুমদার বাসিন্দা রঞ্জিত মাজির ৪ বছরের ছেলে জয়দীপ মাজি শুক্রবার সকালে হিরাপুর থানার আলুঠিয়া গ্রামের মামার বাড়িতে গিয়ে চৌবাচ্চার জলে ডুবে যায়। দুপুর এলাকার বাসিন্দারা পরিবারের সদস্যদের সাহায্যে তাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, জয়দীপ মাজি হিরাপুর থানার আলুঠিয়া গ্রামে মামার বাড়ীতে কীর্তনের জন্য গেছিলো। শুক্রবার সকালে সাড়ে দশটা থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। চারিদিকে খোঁজ করার পরে দুপুর দেড়টার দিকে তাকে মামা বাড়ির মধ্যেই পাঁচফুটের একটা চৌবাচ্চার জলে ডুবে থাকা অবস্থায় দেখেন লোকেরা। এই ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।
তারা ভেবে উঠতে পারছেন না যে, কি করে এমন ঘটনা ঘটলো। পুলিশ জানায়, শনিবার সকালে আসানসোল জেলা হাসপাতালে শিশুর মৃতদেহর ময়নাতদন্ত করা হবে। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

প্রদীপের আগুন লেগে পুড়ে মৃত্যু বৃদ্ধার

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ* বাড়িতে প্রদীপের আগুন পড়নের কাপড়ে লেগে পুড়ে মৃত্যু হলো এক বৃদ্ধার। আসানসোল দক্ষিণ থানার ২ নং মহিশীলা কলোনির সাদা পুকুর এলাকার বাসিন্দা মৃত বৃদ্ধার নাম অর্চনা বন্দোপাধ্যায় (৭৭)। শুক্রবার সকালে আসানসোল জেলা হাসপাতালে বৃদ্ধার মৃতদেহর ময়নাতদন্ত হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৩ মার্চ বাড়িতে অসাবধানতায় অর্চনা বন্দোপাধ্যায়ের গায়ের কাপড়ে প্রদীপের আগুন লেগে যায়। তার চিৎকার শুনে বাড়ির লোকেরা দৌড়ে আসেন। তারা আগুন নিভিয়ে অগ্নিদগ্ধ অবস্থায় তাকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করেন। শুক্রবার সকালে সেখানে তার মৃত্যু হয়।

Leave a Reply