ASANSOL

পুলিশ কমিশনারের কাছে তৃনমুল কংগ্রেসের জেলা নেতৃত্ব, গরু পাচারে বিজেপি যোগের অভিযোগ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ গরু পাচারের সঙ্গে কুলটি বিধান সভার বিজেপি বিধায়ক ডাঃ অজয় পোদ্দার ও তার ছেলে কেশব পোদ্দারের যোগের অভিযোগ নিয়ে একটি অডিও বেশ কিছুদিন আগে ভাইরাল হয়েছে। গোটা বিষয়টি নিয়ে কেন্দ্রের শাসক দল বিজেপিকে চেপে ধরেছে রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেস।
এই বিষয় এবার তদন্ত চেয়ে সোমবার দুপুরে আসানসোল দূর্গাপুরের পুলিশ কমিশনার এন সুধীর কুমার নীলকান্তমের সঙ্গে দেখা করলেন পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের একটি দল। যার যার নেতৃত্বে ছিলেন জেলা সভাপতি তথা বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। অন্যদের মধ্যে ছিলেন রাজ্য সম্পাদক ভি শিবদাসন ওরফে দাসু, জামুড়িয়ার বিধায়ক হরেরাম সিং ও উত্তম মুখোপাধ্যায়।


পুলিশ কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করে বেরোনোর পরে জেলা সভাপতি বলেন, পুলিশ কমিশনারের সঙ্গে একটা সৌজন্যমুলক সাক্ষাৎ ছিলো। পাশাপাশি এদিন তাকে মৌখিক ভাবে গরু পাচারের সঙ্গে কুলটির বিজেপি বিধায়ক ও তার ছেলের বিষয়টি বলেছি। এর আগে আমরা দলের তরফে সাংবাদিক সম্মেলন করে এই ব্যাপারে যে ভিডিও ও অডিও ভাইরাল হয়েছে, তা বলেছি। সেটা পরীক্ষা হওয়া দরকার। উত্তর প্রদেশ, বিহার থেকে গরু আসছে। তা কোথায় যাচ্ছে। তিনি আরো বলেন, কেউ কেউ সাধু সেজে মালা জপবে, তা তো হবেনা। তাদের মুখোশ খোলা দরকার।


তবে পুলিশ কমিশনার এই প্রসঙ্গে কিছু বলেননি।
প্রসঙ্গতঃ, এই ইস্যুতে ইতিমধ্যেই বিজেপির আসানসোল সাংগঠনিক জেলার তরফে জেলা সভাপতি দিলীপ দে ও রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় তৃনমুল কংগ্রেসকে পাল্টা আক্রমণ করে জবাব দিয়েছেন।

Leave a Reply