BARABANI-SALANPUR-CHITTARANJAN

সালানপুর ব্লকে এক গুচ্ছ উদ্বোধন ,অনুষ্ঠানে উপস্থিত বিধায়ক বিধান উপাধ্যায়

বেঙ্গল মিরর, কাজল মিত্র:- বুধবার একাধিক কর্মসূচিতে দেখা গেল বারাবনির বিধায়ক তথা আসানসোল মেয়র বিধান উপাধ্যায়কে।এদিন তিনি সর্বপ্রথম বিডিও কার্যালয়ের নিকট একটি কনফারেন্স হলের ফিতে কেটে উদ্বোধন করেন এবং ১১টি পঞ্চায়েতে যারা ভালো কাজ করেছে তাদের পুরস্কার তুলে দেওয়া হয়।একই সাথে দেন্দুয়া পঞ্চায়েতের অন্তর্গত লেফ্ট ব্যাংকের রাস্তার সামনেই স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের দ্বারা ফুড স্টলের উদ্বোধন করা হয়।সেখানেই সালানপুর ব্লকের ৭টি পঞ্চায়েত এর হাতে আবর্জনা ফেলার ব্যাটারি যুক্ত তিনচাকা গাড়ি প্রদান করা হয়। সেখান থেকে বেরিয়ে রূপনারায়নপুর ও আল্লাডি তে দুটি ঢালাই রাস্তার শিল্যানাস করা হয়।


একটি গুরুদুয়ার কাছে ও অপরটি আল্লাডি sbi ব্যাংকের ঠিক পেছনে । এরপর মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির অনুপ্রেরণায় সালানপুর ব্লকের ১১টি পঞ্চায়েতের মধ্যে ১৭৬জন ভূমিহীনদের হাতে পাট্টার কাগজ তুলে দিলেন বারাবনি বিধায়ক তথা মেয়র বিধান উপাধ্যায়।
এদিন এইসকল অনুষ্ঠনে বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন সালানপুর বিডিও অদিতি বসু,জয়েন্ট বিডিও শ্রেয়া নাগ, বিএলআরও অনুরাধা ভট্টাচার্য , জেলা পরিষদের কর্মদক্ষ মোঃ আরমান পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি সহ-সভাপতি বিদ্যুৎ মিশ্র সমাজসেবী ভোলা সিং ছাড়াও সমস্ত পঞ্চায়েতের প্রধান এবং উপপ্রধানেরা।

এদিন বিধান উপাধ্যায় বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সবার জন্যই চিন্তা করেন ২০১১ সালের আগে মানুষ পাট্টা কাগজ পেতে পায়ের জুতো ছিঁড়ে যেতো কিন্তু এখন দুয়ারে সরকার আবেদন করলেই পাট্টা পাওয়া যাচ্ছে। এখন রাজ্য সরকারের প্রকল্পের অধিকাংশ মানুষ সরকারি সুবিধা পাচ্ছে।এই সরকার উন্নয়ন ছাড়া কিছুই জানে না।

Leave a Reply