BARABANI-SALANPUR-CHITTARANJAN

সালানপুর ব্লকের মধ্যে
সমস্ত স্কুলের ফলাফল এক নজরে দেখে নেওয়া যাক

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-মাধ্যমিক পরীক্ষা ২০২৩ এ সালানপুর ব্লকের মধ্যে
সমস্ত স্কুলের ফলাফল এক নজরে দেখে নেওয়া যাক । প্রথমেই চলে আসি আছড়া যোগ্যেশ্বর ইন্সটিউশন যার মোট পরীক্ষার্থী ১৭৪ জন পাশের হার ১৩৩ জন প্রথম প্রীতম ব্যানার্জী,
প্রাপ্ত নম্বর ৬৫০
দ্বিতীয় রোহিত কুমার দা,
৬৪১,তৃতীয় অজয় কুমার মিত্র ৬৩৭ নম্বর পেয়েছে।



আছড়া রায় বলরাম গার্লস হায় স্কুল এর মোট পরীক্ষার্থী ১২২ জন পাশ করেছে ৮৯ জন
যার মধ্যে ৫৮৯ নম্বর পেয়ে স্কুল সর্বোচ্চ হয়েছে প্রথম শিপ্রা মন্ডল ,দ্বিতীয় স্থানে রয়েছে শ্রেয়া নন্দী মোট প্রাপ্ত নম্বর ৫৮২ এবং তৃতীয় স্থানে রয়েছে সুপর্ণা কর্মকার ৫১৫ ।


এবারে আসাযাক কস্তুরবা গান্ধী হায়স্কুল চিত্তরঞ্জন মোট পরীক্ষার্থী সংখ্যা ১৫৬ ,পাস করেছে ১১৯ জন। প্রথম স্থানে রয়েছে সুমিত লাল ৫৩২ নম্বর পেয়ে, দ্বিতীয় স্থানে রয়েছে ঘনশ্যাম কুমার ৪৬৩ নম্বর পেয়ে ও তৃতীয় তৃতীয় স্থানে রয়েছে আরসি পারভিন ৪২৭ নম্বর পেয়ে।

পঞ্চম পল্লী হাই স্কুল মোট পরীক্ষার্থী ১১ জন, পাস করেছে ৬ জন প্রথম হয়েছে সুস্মিতা দাস ৪৯৮ নম্বর পেয়ে, দ্বিতীয় হয়েছে মৌমিতা মাহাতো ২৬৮
নম্বর ও তৃতীয় দ্বীপ দাশ ১৮৮ নম্বর পেয়ে।

মহিলা সমিতি হাই স্কুল চিত্তরঞ্জন এর
মোট পরীক্ষার্থী ৯০ জন পাশের হার ৪৯ জন, প্রথম হয়েছে শ্যামা মন্ডল ৪৬১ দ্বিতীয় মৌসুমী মন্ডল ৪২৩ তৃতীয় ডলি কুম্ভকার ৩৯৪ পেয়েছে।

কল্যানেশ্বরী হাই স্কুলের মোট পরীক্ষার্থী সংখ্যা ১০০ পা‌‌‌‍শ করেছে ৪০জন, প্রথম দেবাশীষ কুমার ৪০৯ ,দ্বিতীয় কাজল বাউরী ২৩৬ ,তৃতীয় কাবেরী তন্তুবাই ২৩১।



চিত্তরঞ্জন ডিবি গার্লস হাই স্কুল মোট পরীক্ষার্থী ১৪ জন পাস করেছে সকলেই
প্রথম স্থানে রয়েছে চন্দ্রানী দাস ৬১৯ নম্বর, দ্বিতীয় অর্পিতা চক্রবর্তী ৪৬৪ নাম্বার, ও তৃতীয় স্থানে রয়েছে রিয়া ব্যানার্জি ৩৯৯ নাম্বার।

ইংলিশ মিডিয়াম স্কুলের মোট পরীক্ষার্থী ৮৮
পাশ সকলেই করেছে
প্রথম হয়েছে আব্দুল গালিব যার মোট প্রাপ্ত নম্বর ৬৪৯
দ্বিতীয় স্থানে রয়েছে অহনা দাস ৬২৬ নম্বর ও তৃতীয় স্থানে রয়েছে রাজ রূপ চক্রবর্তী ৬২২ নম্বর পেয়ে।

তবে সালানপুর ব্লকের
সমস্ত স্কুলের মধ্যে ব্লকের সেরা হয়েছে আছড়া যোগ্যেশ্বর ইনস্টিটিউশন
স্কুলের ছাত্র প্রীতম ব্যানার্জি।প্রিতমের প্রাপ্ত নম্বর ৬৫০,দ্বিতীয় স্থান অধিকার করেছেন চিত্তরঞ্জন ইংলিশ মিডিয়াম হাই স্কুলের আব্দুল গালিব, তার প্রাপ্ত নম্বর ৬৪৯ এবং তৃতীয় স্থানে আছেন আছড়া যজ্ঞেশ্বর ইনস্টিটিউশনের ছাত্র রোহিত কুমার দাঁ, তিনি পেয়েছেন ৬৪১ নম্বর। প্রিতমকে এবং অন্যান্য পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়েছেন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়। তিনি বলেন প্রিতম, আব্দুল,রোহিত এবং অন্যান্যদের উচ্চ শিক্ষার যে কোন প্রয়োজনে তারা সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন।

Leave a Reply