ASANSOL

আসানসোলে দত্ত অপটিকসের অত্যাধুনিক শোরুম নতুনভাবে উদ্বোধন করা হল

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : শনিবার দুপুরে নতুন সাজে উদ্বোধন করা হল আসানসোলের জিটি রোড আশ্রম মোড় এলাকায় অবস্থিত দত্ত অপটিকসের শোরুম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দত্ত অপটিক্স এর কর্ণধার স্নেহলতা দত্ত, সিইও সুদীপ পালিত, বিজনেস ডেভেলপমেন্ট হেড, সুনীল গোপীনাথ, আরবিএম ইস্ট সোভিত জাহানাবাদী, ক্লাস্টার ম্যানেজার শম্ভু প্রসাদ, সেলস থেকে সায়ন চন্দ্র এবং দোকানের দেখাশোনার দায়িত্বে থাকা দিব্যন্দু পাল প্রমুখ।

বস্তুত বলে রাখা ভালো যে, এখানে আগেও দত্ত অপটিক্সের একটি শোরুম ছিল, কিন্তু এখন এই শোরুমটি “জিস”( ZEISS) সাথে যৌথভাবে পুনরায় খোলা হয়েছে। এ বিষয়ে তথ্য দিতে গিয়ে শোভিত জহানাবাদী বলেন, দত্ত অপটিক্স অনেক পুরনো কোম্পানি হলেও এখন “জিস”( ZEISS) এর সঙ্গে যৌথভাবে এই শোরুম খোলা হয়েছে। তিনি বলেন, এখানে অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে মানুষের চোখ পরীক্ষা করা হবে, যাতে চোখের শক্তি ১০০ শতাংশ সঠিকভাবে পরীক্ষা করা যায়। একই সঙ্গে আরও অনেক অত্যাধুনিক মেশিন এখানে স্থাপন করা হয়েছে যেখান থেকে মানুষ সঠিক চিকিৎসা পাবে।

পাশাপাশি তিনি বলেন, এখানে সমাজের সব অর্থনৈতিক শ্রেণির মানুষের কথা মাথায় রেখে চশমাসহ অন্যান্য জিনিসের দাম নির্ধারণ করা হয়েছে।
শনিবার দুপুরে স্নেহলতা দত্ত ফিতা কেটে দোকানের উদ্বোধন করেন। এর সাথে তিনি দত্ত অপটিক্স ও “জিস” ( ZEISS) লেখা একটি কেকও কাটেন।
এর পরবর্তী সময়ে দত্তপটিক শোরুমের কর্তব্যরত ডাক্তার এবং টেকনিশিয়ানরা অত্যাধুনিক যন্ত্রপাতির সম্পর্কে সাংবাদিকদের অবহিত করেন।

Leave a Reply