KULTI-BARAKAR

মহিলা কুস্তিগীরদের পাশে রাজ্যের শাসক দল, বিক্ষোভ, কুশপুত্তলিকা দাহ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ দেশের মহিলা কুস্তিগীররা বিজেপি সাংসদ ব্রিজ ভূষণ সিংহের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। যদিও দিল্লি পুলিশ জানিয়েছে তার বিরুদ্ধে ওঠা অভিযোগের কোন সারবত্বা নেই। তাই তার বিরুদ্ধে কোন পদক্ষেপ নেওয়া হচ্ছে না। আর তা নিয়েই দেশজুড়ে প্রতিবাদ ছড়িয়ে পড়েছে।
এবার পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের কুলটিতেও সেই প্রতিবাদের আঁচ এসে লাগল। বুধবার বিকেলে কুলটির নিয়ামতপুরে তৃণমূল মহিলা কংগ্রেসের পক্ষ থেকে বিক্ষোভ দেখানো হয়। পাশাপাশি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও সাংসদ ব্রিজ ভূষণ সিংহের কুশপুত্তলিকা দাহ করা হয়। এর নেতৃত্বে ছিলেন আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ ইন্দ্রানী মিশ্র।


তিনি বলেন , দেশে বিজেপি জমানায় গলা টিপে হত্যা করা হচ্ছে বিচারব্যবস্থাকে। আমরা রাক্ষসের সমাজে বাস করছি। দেশের সরকার চালাচ্ছে যে দল, সেই বিজেপির একজন সাংসদ যিনি যৌন হেনস্থা করেছেন স্বর্নপদক প্রাপ্ত খেলোয়াড়দের। তাকে আড়াল করার চেষ্টা করছে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর সেই প্রতিবাদেই আমরা এদিন এর প্রতিবাদ ও বিজেপি সাংসদকে গ্রেফতারের দাবি করে, বিক্ষোভ দেখিয়ে তাদের কুশপুত্তলিকা দাহ করলাম।

Leave a Reply