ASANSOL

ঘাগরবুড়ি মন্দিরের পাশে নদীতে ডুবে যাওয়া যুবকের মৃতদেহ উদ্ধার, এলাকায় শোকের ছায়া

বেঙ্গল মিরর, আসানসোলে, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : আসানসোলের কালী পাহাড়ি এলাকায় ঘাগর বুড়ি মন্দিরের পিছনে নদীতে গতকাল সন্ধ্যা ৬ টার দিকে এক ব্যক্তি ডুবে যায়। এর খবর পেয়েই সঙ্গে সঙ্গে মন্দির কমিটির তরফে পুলিশ প্রশাসন, দমকল এবং সিভিল ডিফেন্স আধিকারিকদের জানানো হয়। শুক্রবার ভোর ৫টা নাগাদ সিভিল ডিফেন্সের আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছন। যদিও তার আগেই আসানসোল দক্ষিণ থানার তরফে গোটা এলাকা নজরদারি করা হচ্ছিল।

যে জায়গাটিতে যুবকটিকে জলে ডুবে যায় তা দেখে সিভিল ডিফেন্সের আধিকারিকরা জানান, এই নোংরা এবং আবর্জনার মাঝে ডুবুরিদের নদীতে নামতে গেলে কারণ ডুবুরিদের জীবনের জন্য বিপদ হতে পারে।আর এরপরেই আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন সেই জায়গাটি পরিষ্কারের কাজ শুরু করে। জেসিবি মেশিন এনে এলাকা পরিষ্কার করা শুরু হয়। একই সময়ে আজ দুপুর ১২টার দিকে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহ উদ্ধারের পরেই পুলিশ প্রশাসনের তরফে জেলা হাসপাতালের পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

হাসপাতাল সূত্রে যতদূর জানা যাচ্ছে মৃত ওই যুবকের নাম সুমোই হাঁসদা ( ৩৭)। যুবকের বাড়ি আসানসোল উত্তর থানার কাল্লা দাসু পাড়ায়।এ প্রসঙ্গে স্থানীয় ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রীনা মুখার্জি জানান, নিহত যুবক গতকাল কোনো কাজে যাচ্ছিলেন। অথবা এটিও হতে পারে যে ওই যুবকের বাড়ি ঘাগরবুড়ি মন্দিরের পেছনে থাকায় তাড়াতাড়ি সময় বাঁচিয়ে বাড়ি যেতে গিয়ে নদীতে হঠাৎ নদীতে ডুবে যায়। খুবই দুঃখজনক ও মর্মান্তিক ঘটনা। আজ ওই যুবকের মৃতদেহ পাওয়া গেলে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply