BARABANI-SALANPUR-CHITTARANJAN

বারাবনিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ বিজেপির শাসক দলের বিরুদ্ধে হামলার অভিযোগ, প্রতিবাদ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়, দেব ভট্টাচার্য ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন পত্র জমা দেওয়ার দ্বিতীয় দিন শনিবার সকালে আসানসোলের বারাবনি ব্লকের বিডিও অফিসে ডিসিআর নিতে যাওয়া বিজেপি নেতা ও কর্মীদের উপরে হামলা চালানোর অভিযোগ উঠেছে শাসক দলের বিরুদ্ধে।
এর প্রতিবাদে এদিন সন্ধ্যা সাড়ে ছটার পরে বারাবনির মাজিয়ারা মোড়ে রাস্তা অবরোধ করে বিজেপির আসানসোল সাংগঠনিক জেলা। এর নেতৃত্বে ছিলেন জেলা সভাপতি দিলীপ দে, দুই বিধায়ক লক্ষণ ঘোড়ুই ও ডাঃ অজয় পোদ্দার, জেলার সাধারণ সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায়, অরিজিৎ রায়, প্রশান্ত চক্রবর্তী ও অভিজিৎ রায়। এই রাস্তা অবরোধের জেরে আসানসোল বারাবনি রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের আধিকারিক ও বারাবনি থানার বিশাল পুলিশ বাহিনী এলাকায় আসে। পুলিশ বিজেপি নেতাদের বুঝিয়ে অবরোধ তোলার চেষ্টা করেন। শেষ পর্যন্ত আধ ঘন্টারও বেশি সময় পরে পুলিশ আশ্বাস দিলে বিজেপি রাস্তা অবরোধ তুলে নেয়।


এই প্রসঙ্গে জেলা সভাপতি ও বিধায়ক লক্ষণ ঘোড়ুই বলেন, এদিন আমাদের দলের নেতা ও কর্মীদের মারধরের সঙ্গে যারা যুক্ত তাদের গ্রেফতার করতে হবে। আমরা পুলিশকে সময় দিলাম। সোমবার আমরা আবার মনোনয়ন পত্র জমা দিতে যাবো। পুলিশকে বলছি, সেদিন কিছু হলে আমরা আরো বড় আন্দোলন করবো।

Leave a Reply