BARABANI-SALANPUR-CHITTARANJAN

আসানসোলে সালানপুর ব্লকে অন্য ছবি, বিরোধীদের গোলাপ ফুল,জল ও চা দিয়ে মনোনয়ন কেন্দ্রে স্বাগত শাসক দলের

বেঙ্গল মিরর, কাজল মিত্র, সালানপুর : রাজ্য শুরু হয়েছে ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন জমা দেওয়ার প্রক্রিয়া।
সোমবার ছিলো মনোনয়ন পত্র জমা দেওয়ার তৃতীয় দিন। আগের দুদিনের মতো এদিন সকাল থেকে  রাজ্যের বিভিন্ন জায়গায় মনোনয়ন নিয়ে শাসক ও বিরোধীদের ঝামেলার খবর উঠে আসছে। কোথাও কোথাও আবার বিরোধীরা অভিযোগ করছে তাদের মনোনয়ন কেন্দ্রে ঢুকতে বাধা দিচ্ছে তৃণমূল।
তবে পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের সালানপুর ব্লকে সোমবার দেখা গেলো সম্পূর্ণ আলাদা ছবি। সালানপুর ব্লকের মনোনয়ন কেন্দ্রের বাইরে এদিন দেখা গেলো তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীরা বিজেপি, সিপিএম ও কংগ্রেস প্রার্থীদের গোলাপ ফুল,পানীয় জল ও চা খাইয়ে মনোনয়ন কেন্দ্রে স্বাগত জানাচ্ছেন ।


এই প্রসঙ্গে ব্লকের তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি ভোলা সিং বলেন, কোনো ঝামেলা বা গন্ডগোল এই ব্লকে নেই। আমরা সবাই চাই শান্তিপূর্ণ নির্বাচন হোক। তাই যেনো সবাই ভালো করে মনোনয়ন জমা করতে পারেন তার দিকে লক্ষ্য রাখা আমাদের কর্তব্য। আর তাই বিধায়ক বিধান উপাধ্যায় ও যুব নেতা মুকুল উপাধ্যায়ের নির্দেশে আমরা বিরোধীদের মনোনয়ন কেন্দ্রে ফুল জল দিয়ে স্বাগত জানাচ্ছি। ঝামেলা নয়, উন্নয়নের জোরে ভোট হবে সালানপুর ব্লকে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার অনেক কাজ ও উন্নয়ন করেছে। তাই আমরা জানি সালানপুরের মানুষ আমাদের সঙ্গে আছেন। তাই জয় সুনিশ্চিত তৃণমূল কংগ্রেসের । শাসক দলের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বিরোধী দলের প্রার্থীরা। বিরোধীরা বলেন, এমন পরিস্থিতি থাকলে ব্লকে কোন ঝামেলা বা অশান্তি থাকবে না। আমরাও চাই মানুষ তাদের গণতান্ত্রিক অধিকার নিজের ইচ্ছায় প্রয়োগ করুন।

Leave a Reply