ASANSOL

আসানসোল থেকে বরাকরগামী বোলেরোর সঙ্গে একটি মোটরসাইকেল ও অটোর সঙ্গে সংঘর্ষে মৃত ১, গুরুতর আহত ২

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : আসানসোলের গোপালপুর এলাকায় পথ দুর্ঘটনায় তিনজন গুরুতর আহত হয়। এরমধ্যে গুরুতর আহত দুজনকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে একজনকে মৃত ঘোষণা করা হয়। মৃতের নাম ভরত নোনিয়া (৫০)। তিনি দুর্ঘটনা স্থলের অদূরেই ধেমো মেন কোলিয়ারির এলাকার বাসিন্দা বলে সূত্র মারফত জানা যাচ্ছে। অপর একজনকে গুরুতর আহত অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তির নাম দীনেশ নোনিয়া ( ৫২)। তিনিও ধেমো মেন কোলিয়ারির এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত লোকজনের বয়ান অনুযায়ী, আসানসোল থেকে বরাকরের দিকে যাচ্ছিল ঝাড়খণ্ড নম্বর প্লেটের একটি সাদা বোলেরো গাড়ি যার রেজিস্ট্রেশন নম্বর জেএইচ ১০ – বিএফ- ৯৪৮১। ওই সময় দ্রুতগতিতে নিয়ামতপুর থেকে আসা একটি মোটরসাইকেল ও একটি অটোকে প্রচণ্ড জোরে ধাক্কা মারে যার ফলে মোটরসাইকেল আরোহী দুইজন এবং ওই অটো চালক গুরুতর আহত হয়। বলা হচ্ছে এই ঘটনায় দুজনের অবস্থা খুবই আশংকাজনক। ঘটনার আকস্মিকতায় লোকজন তিনজনকে ধরে নিয়ে যায়। পথ দুর্ঘটনায় আহতদের উন্নত চিকিৎসার জন্য অনত্র নিয়ে যাওয়া হয়।

ঘটনাস্থলে পৌঁছে পুলিশও বিষয়টির তদন্ত শুরু করেছে এবং ঝাড়খণ্ড নম্বর বোলেরো গাড়িটি সম্পর্কে তদন্ত শুরু করেছে। আরও বলা হচ্ছে দুর্ঘটনার পর বোলেরো চালক গাড়ির গেটে তালা লাগিয়ে পালিয়ে যায়। কী কারণে এমন ঘটনা ঘটল, বোলেরো চালক কেন এত দ্রুত গতিতে যাচ্ছিল এবং চালক কেন ঘটনাটি ঘটিয়ে গাড়িতে তালা লাগিয়ে রেখে পালিয়ে যায় এসব খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply