ASANSOL-BURNPUR

আইএসপি স্পোর্টস হাউসে আন্তঃস্কুল বাস্কেটবল টুর্নামেন্ট, অংশ নিলো ৭টি স্কুলের ছেলেমেয়েরা

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ ১০ জুলাই থেকে শুরু হওয়া তিন দিনের জন্য, আসানসোলের বার্ণপুরে আইএসপি স্পোর্ট হাউসের কমপ্লেক্সে গত ১০ জুলাই থেকে শুরু হয় তিনদিনের আম্তঃ স্কুল বাস্কেটবল টুর্নামেন্ট। আসানসোল ও বার্নপুরের মোট সাতটি স্কুল থেকে ৪টি মেয়েদের দল ও ৬টি ছেলেদের দল আন্তঃস্কুল বাস্কেটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করে। আসানসোল সেন্ট ভিনসেন্ট ও বার্ণপুরের সুভাষপল্লী বিদ্যানিকেতন ছেলেদের ও আসানসোলের লরেটো কনভেন্ট মেয়েদের দল ছিলো। এছাড়াও কাশীনাথ লাহিড়ী পাবলিক স্কুল, নারায়ণ স্কুল ও বার্নপুর স্কুলের ছেলে ও মেয়েদের দল ছিল।


আসানসোলের লরেটো কনভেন্টের মেয়েরা প্রত্যাশা পূরণ করেছে এবং বার্নপুর রিভারসাইড স্কুলের মেয়েদের বিপক্ষে ফাইনালেও অপরাজিত থেকেছে।
বার্নপুর রিভারসাইড স্কুলের ছেলেদের দলকেও রানার্স আপ পজিশন নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে। কারণ সুভাষপল্লী বিদ্যানিকেতনের প্রতিভাবান খেলোয়াড়রা নিজেদেরকে সাফল্যের সঙ্গে তুলে ধরে।
আইএসপির সিজিএম (পিএন্ডএ) সুস্মিতা রায় বলেন, আমরা এই ধরনের আরও টুর্নামেন্ট আয়োজনের অপেক্ষায় রয়েছি। যাতে তরুণরা আউটডোর স্পোর্টস বেছে নিতে পারে ও পরাজয় সত্ত্বেও পুরো স্পিরিটের সাথে উপরে উঠতে শিখতে পারে।
১২ জুলাই সন্ধ্যায় জয়ী দলের হাতে ট্রফি তুলে দেওয়া হয়।

Leave a Reply