BARABANI-SALANPUR-CHITTARANJAN

বিজেপির বুথ সভাপতির বাড়িতে হামলার অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের বারাবনি বিধানসভার সালানপুরে কল্যা পঞ্চায়েতের ১১৪ নম্বর বুথের ভারতীয় জনতা পার্টি বা বিজেপি বুথ সভাপতি কপিলদেব মির্ধার বাড়িতে হামলার অভিযোগ উঠলো। বুধবার রাতে তৃণমূলের সশস্ত্র দুষ্কৃতি বাহিনী বিজেপি নেতার বাড়িতে চড়াও হয়। বৃহস্পতিবার সকালে বিজেপির আসানসোল সাংগঠনিক জেলার সম্পাদক অভিজিৎ রায় ও সালানপুর মন্ডলের সাধারণ সম্পাদক স্বপন খাঁ সহ অন্যান্য দলের বুথ সভাপতিকে নিয়ে সালানপুর থানায় যান। বুথ সভাপতি গোটা ঘটনার কথা জানিয়ে পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করেন।


এই প্রসঙ্গে বুথ সভাপতি বলেন, এবারে পঞ্চায়েত নির্বাচনে দলের হয়ে পঞ্চায়েত সমিতির প্রার্থী হয়েছিলাম। সেই সময় থেকে তৃনমুল কংগ্রেসের দূষ্কৃতিরা আমাকে হুমকি দিয়ে আসছে। বুধবার রাতে তৃনমুল কংগ্রেসের দূষ্কৃতিরা আমার বাড়িতে চড়াও হয়ে হামলা চালায়। হুমকি দিয়েছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। এদিন থানায় অভিযোগ দায়ের করে অভিযুক্তদের গ্রেফতারের দাবি করেছি।

জেলা সম্পাদক অভিজিৎ রায়, এখন এই রাজ্যে বিজেপি করা কি অপরাধ? বিরোধী শূন্য করার লক্ষ্যেই আগামী ৫ আগষ্ট তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিজেপি নেতাদের ঘর ঘেরাও করার উস্কানি দেওয়া হয়েছে তারই ফল স্বরূপ এই সব ঘটনা শুরু হয়েছে। কতটা নির্লজ্জ এই রাজ্যের সরকার যারা গত পঞ্চায়েত নির্বাচনে গণতন্ত্রকে লুটের পর এবার গণতন্ত্রকে ধর্ষণ করার পরিকল্পনা করছে। এই সরকারকে ধিক্কার জানাই।
যদিও শাসক দলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। তাদের দাবি, এটা বিজেপির গোষ্ঠী দ্বন্দ্ব।
এদিকে, সালানপুর থানার পুলিশ জানায়, অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply