ASANSOL

লোকসভায় বিপুল জয় পাবে বিজেপি, পঞ্চায়েত নিয়ে সিবিআই তদন্ত চাইলেন রাহুল সিনহা

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ রাজ্য পঞ্চায়েত ভোটের মনোনয়ন পত্র জমা থেকে, গণনা শেষ হওয়ার পরেও যেখানে সেখানে ব্যালট বাক্স ও পেপার পাওয়া। গোটা বিষয়টি নিয়ে রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেসকে আক্রমণ করলেন বিজেপির সর্বভারতীয় নেতা রাহুল সিনহা। একইসঙ্গে তিনি এও দাবি করেন ২০২৪ লোকসভা নির্বাচনে বাংলায় আসানসোল সহ ৩৫ টির বেশি আসন পাবে বিজেপি।সারাদেশে জয়জয়কার হবে নরেন্দ্র মোদির।
বৃহস্পতিবার বিকেলে আসানসোলের আপকার গার্ডেনে দলের রাজ্য ট্রেড সেলের কো-কনভেনার সুব্রত ওরফে মিঠু ঘাঁটির বাড়িতে আসেন রাহুল সিনহা। দিন কয়েক আগে দূর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে সুব্রতবাবুর হৃদযন্ত্রের অস্ত্রপচার হয়েছে। দলের তরফে তাকে দেখতে ও তার সুস্থতা কামনা করতেই বিজেপির নেতার আসানসোলে আসা। সুব্রতবাবুর পরিবারের তরফে রাহুল সিনহাকে পুষ্পস্তবক দিয়ে স্বাগত জানান তার পুত্রবধূ সুশুভ্রা ঘাঁটি। এছাড়াও সর্বভারতীয় এই বিজেপি নেতার সঙ্গে দেখা করেন শঙ্কর চৌধুরী, উপাসনা উপাধ্যায়, বিবেকানন্দ ভট্টাচার্য, পবন সিং, সুশীল পান্ডে, বিনোদ দুবে, তাপস ঘোষ সহ অন্যান্যরা।


এক সাক্ষাৎকারে রাহুল সিনহা বলেন, একজন বা দুজন নয় অনেক বেশি এসডিও ও বিডিও পঞ্চায়েত ভোটে শাসক দলের হয়ে কাজ করেছেন, তা বেরিয়ে আসবে যদি সিবিআই তদন্ত হয়। আমাদের দাবি এদের সবাইকে চিহ্নিত করে গ্রেফতার করে শাস্তি দেওয়া। তিনি, সিপিএমের সময়ে ভোটের সময় কারচুপি ও ভোট লুঠ হতো। তবে তৃনমুল কংগ্রেসের জমানায় যা হয়েছে, তা সবকিছুকেই ছাপিয়ে গেছে। ভাবা যায়, ভোট গণনার এতদিন পরে ব্যালট বাক্স ও ব্যালট পেপার রাস্তাঘাটে ও পুকুরে পাওয়া যাচ্ছে। আর ব্যালট পেপারে ছাপ রয়েছে বিজেপি সহ অন্য বিরোধী দলের। এর থেকে প্রমাণিত হয় যে প্রশাসনের সাহায্যে তৃনমুল কংগ্রেসের নেতারা ব্যালট পেপার ছাপিয়ে, পরে ব্যালট বাক্সে ঢুকিয়েছে।


২০২৪ সালের লোকসভা নির্বাচনে আসানসোল সহ বাংলায় ৩৫ টি কেন্দ্রে বিজেপি জিতবে বলে পদ্ম শিবিরের এই নেতা দাবি করেন। পর পর দুবার আসানসোল কেন্দ্র থেকে লোকসভায় বিজেপি প্রার্থী হিসাবে বাবুল সুপ্রিয় জিতলেও, শেষ উপনির্বাচনে বিপুল ভোটে কেন্দ্রের শাসক দলকে হারতে হয়। এই হারকে গুরুত্ব না দিয়ে রাহুল সিনহা বলেন, উপনির্বাচনের ফলের প্রভাব জাতীয় নির্বাচনে পড়েনা। এই নির্বাচনে সরকার গঠিত হয় বলে, মানুষেরা অন্য ভাবে ভোট দেন। এক্ষেত্রেও তাই হবে। সারাদেশে বিপুল ভোটে জয়ী হয়ে নরেন্দ্র মোদির নেতৃত্বে আবার বিজেপির সরকার গঠন হবে। একইসঙ্গে তিনি আদালতের নজরদারিতে বাংলায় নিয়োগ সহ বিভিন্ন দূর্নীতিতে সিবিআই ও ইডির তদন্তে ভরসা রেখে বলেন, হয়তো সময় লাগছে। কিন্তু অপরাধীরা শাস্তি পাবেই।


সুব্রত ওরফে মিঠু ঘাঁটি বলেন, এই পশ্চিম বর্ধমান জেলায় বেসরকারি হাসপাতাল বলতে আমরা এক কথায় যা জানি, সেটি হল দুর্গাপুর মিশন হাসপাতাল।বেশ কিছুদিন আগে আমার বুকে অস্ত্রোপচার হয়। তা করেন বিখ্যাত কার্ডিওলজিস্ট ডাঃ সত্যজিৎ বোস, ডাঃ দেবার্গ ধুয়া ও ডাঃ অনুজ কাপাডিয়া ও তার টিম। উন্নতমানের এই অস্ত্রপচার আমাকে দ্রুত সুস্থ করে তুলেছে। এখন আমি বেশ সুস্থ ও ভালো আছি। আমার পরিবার ও প্রিয়জনদের পক্ষ থেকে তিন চিকিৎসক সহ গোটা টিমকে জাতি বর্ণ ধর্ম নির্বিশেষে গোটা হাসপাতালের কর্মীদের আমার পক্ষ থেকে রইল আন্তরিক শুভেচ্ছা।

Leave a Reply