BARABANI-SALANPUR-CHITTARANJAN

সালানপুর ব্লকে আরো ছয়টি গ্রাম পঞ্চায়েত বোর্ড গঠন

বেঙ্গল মিরর, সালানপুর ও আসানসোল, কাজল মিত্র ও রাজা বন্দোপাধ্যায়ঃ আসানসোলের বারাবনি বিধানসভার সালানপুর ব্লকে ১১টি গ্রাম পঞ্চায়েত আছে। সেইসব পঞ্চায়েতের বোর্ড গঠন শুরু হয়েছে বৃহস্পতিবার থেকে। প্রথম দিনে পাঁচটি গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন করা হয়েছে। দ্বিতীয় দিন অর্থাৎ শুক্রবার বাকি ছয়টি পঞ্চায়েত গঠন করা হলো।


এদিন সালানপুর ব্লকের সালানপুর ,বাসুদেবপুর জেমারি , সামডি , দেন্দুয়া , এথোড়া ও আল্লাডি গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন করা হয়। এদিন প্রথমে শপথ বাক্য পাঠ করেন ছয় পঞ্চায়েতের জয়ী প্রার্থীরা।তারপরেই ছয়টি গ্রাম পঞ্চায়েতের প্রধান ও উপ- প্রধানের নাম ঘোষণা করা হয়। আল্লাডি গ্রাম পঞ্চায়েতে প্রধান পদে বসেছেন জয়শ্রী রায়। উপপ্রধান হলেন সুরেন্দ্র নাথ মুর্মূ। একইভাবে সালানপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান দীপিকা বাউরি ও উপপ্রধান সোমনাথ চট্টোপাধ্যায়, এথোড়া পঞ্চায়েতের প্রধান অজয় ভট্টাচার্য ও উপপ্রধান ও মমতা মারান্ডি, দেন্দুয়া পঞ্চায়েতের প্রধান সুপ্রকাশ মাঝি ও উপপ্রধান জোৎস্না দাস, বাসুদেবপুর জেমারি পঞ্চায়েতের প্রধান অনিল ধীরব ও উপপ্রধান খুশবু রাজাক এবং সামডি গ্রাম পঞ্চায়েতের প্রধান পদে বসলেন অনামিকা মণ্ডল ও উপপ্রধান হলেন দিলীপ তুড়ি।


এদিনের অনুষ্ঠানে উপস্থিত বারাবনি বিধানসভার যুব তৃণমূল কংগ্রেসের নেতা মুকুল উপাধ্যায় ও সালানপুর ব্লকের সহসভাপতি ভোলা সিং বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদে ও বারাবনি বিধায়ক তথা আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়ের নেতৃত্বে এবং তৃণমূল কর্মীদের আপ্রাণ প্রচেষ্টায় এই ব্লকের সমস্ত পঞ্চায়েতে জয়লাভ করেছে তৃণমূল কংগ্রেস। আর বিজয়ী প্রার্থীদের মধ্যে থেকে গত দুদিনে সমস্ত পঞ্চায়েতে বোর্ড গঠন সহ প্রধান উপপ্রধান নির্বাচন করা হলো। আগামী দিনে সবাই একজোট হয়ে কাজ করে উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে যাবে।

Leave a Reply