ASANSOL

আসানসোলে সুধা হেলথকেয়ারের পক্ষ থেকে ৭৭তম স্বাধীনতা দিবস উদযাপন এবং স্বাস্থ্যকার্ডেরও শুভ উদ্বোধন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত:
আসানসোলে বি এন আর মোড়ে সুধা হেলথকেয়ারের পক্ষ থেকে ৭৭তম স্বাধীনতা দিবস উদযাপন করা হয় এবং এর পাশাপাশি স্বাস্থ্য কার্ডেরও শুভ উদ্বোধন করা হয়। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাঃ কল্যাণ ব্যানার্জী,ডঃ আফতাব হোসেন, ডাঃ কৌশিক সুর,
ডাঃ রাজশ্রী মুখার্জি,ব্যবসায়ী ও সমাজসেবী সোমনাথ বিসওয়াল সহ অন্যান্য বিশিষ্ট মানুষ। ওই শিবিরে ৫০ জনের সাথে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা ক্যাম্পের ব্যবস্থা করা হয়।



এ ব্যাপারে সুধা হেলথ কেয়ারের কর্ণধার ভাস্কর নারায়ণ গড়াই বলেন, স্বাধীনতা দিবস উদযাপন করার পাশাপাশি এ ব্যাপারে বিশেষ স্বাস্থ্য কার্ডের উদ্বোধন করা হলো। গোল্ড কার্ড এবং প্ল্যাটিনাম কার্ড দুই ধরনের কার্ডের পরিষেবা নেওয়া যাবে।



গোল্ড কার্ডের সুবিধা


সমস্ত পরিষেবায় ১০ শতাংশ ছাড় (প্যাথলজি এবং ডায়াগনস্টিক) এবং
ওষুধের উপর ১৫ শতাংশ ছাড়। এছাড়া সুধা হেলথ কেয়ারে ভারতের সেরা হাসপাতালগুলি যেমন মণিপাল হসপিটাল ব্যাঙ্গালোর, ফর্টিস হাসপাতাল কলকাতা, শালবি হাসপাতাল আমেদাবাদ, জেনোম দ্য ফার্টিলিটি ক্লিনিক এগুলির সাথে ভিডিও কনসালটেশনের জন্য বিশেষ ছাড় রয়েছে।

*প্ল্যাটিনাম কার্ডের সুবিধা*

প্যাথলজি এবং ডায়াগনস্টিক পরিষেবাগুলিতে ২০ শতাংশ ছাড়। ওষুধের উপর ১৫ শতাংশ ছাড়।

ভারতের সেরা হাসপাতালগুলি যেমন মণিপাল হাসপাতাল ব্যাঙ্গালোর, ফর্টিস হসপিটাল কলকাতা, শালবি হাসপাতাল আমেদাবাদ, জেনোম দ্য ফার্টিলিটি ক্লিনিক এগুলির সাথে ভিডিও পরামর্শে বিশেষ ছাড় রয়েছে।

Leave a Reply