ASANSOL

আইন ও শ্রমমন্ত্রী মলয় ঘটকের স্বাস্থ্যের অবনতি, বেলভিউ নার্সিংহোমে ভর্তি

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : _ মলয় ঘটকের স্বাস্থ্যের অবনতি, বেলভিউ নার্সিংহোমে ভর্তি। রাজ্যের আইন ও শ্রমমন্ত্রী মলয় ঘটকের শারীরিক অবস্থার হঠাৎ অবনতি হয়েছে। তাকে চিকিৎসার জন্য বেলভিউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


জ্বরও রক্তচাপ কম থাকায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানা গেছে। তার অসুস্থতার কারণে পরিবারের সদস্য ও সমর্থকদের মধ্যে উদ্বেগ বিরাজ করছে। উল্লেখ্য, গতকাল নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে মুখ্যমন্ত্রীর সঙ্গে অনুষ্ঠানে দেখা গিয়েছিল তাঁকে। জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই অসুস্থ আইনমন্ত্রী মলয় ঘটক। তা সত্ত্বেও মঙ্গলবার বিধানসভায় এসেছিলেন তিনি। এদিন বিধানসভায় মন্ত্রী ফিরহাদ হাকিমের ঘরে মন্ত্রিসভার একটি বৈঠক ছিল। সেখানে ছিলেন মলয় ঘটক। সেখানে থাকাকালীনই অসুস্থ বোধ করেন তিনি। ফলে বিধানসভায় নিজের ঘরে চলে যান। পরে পরিস্থিতি আরও জটিল হয়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় চিকিৎসকদের। তাঁরা পরীক্ষা করে দেখেন রক্তচাপ কমে গিয়েছে (১২২/৬০)। এরপরই তড়িঘড়ি মন্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। মন্ত্রী ফিরহাদ হাকিম নিজে যাচ্ছেন হাসপাতালে।

।আসানসোলের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের দ্রুত আরোগ্য কামনা করেন। টুইট করে এই বার্তা তিনি দিয়েছেন।।

Leave a Reply