BARABANI-SALANPUR-CHITTARANJAN

স্বামী পুলিশে আটক হয়েছে এই ভয় দেখিয়ে বাড়ি থেকে লুট করে নিল সোনার গহনা

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- বাড়িতে এসে গৃহস্থের এক মহিলাকে তার স্বামী পুলিশে আটক হয়েছে এই ভয় দেখিয়ে বাড়ি থেকে লুট করে নিল বেশ কিছু সোনার গহনা। ঘটনাটি ঘটেছে বুধবার চিত্তরঞ্জন থানা এলাকার দুশো মিটার দূরে ৫৪ নম্বর রাস্তার একুশের এ কোয়াটারে। জানাজায় যে চিত্তরঞ্জন এর বাসিন্দা এক মহিলাকে ভয় দেখিয়ে প্রায় লক্ষাধিক টাকার সোনার গহনা সহ পাঁচ হাজার টাকা নগদ লুট করে নিয়ে যায় এক দুষ্কৃতী। প্রতারিত মহিলার নাম জগদেশ্বরী দেবী ।

তিনি জানান যখন সে বাড়িতে ছিলেন সেই সময় এক ব্যক্তি তার বাড়ির দরজা ঠকঠক করে।তখন সে দরজা খুলতেই ওই ব্যক্তি মহিলাকে বৌদি বলে ডাকেন এবং তার স্বামীর বন্ধু ও অফিসের স্টাফ পরিচয় দিয়ে জানান আপনার স্বামীকে ও অফিসের দুইজন এস.এস.কে পুলিশ আটক করে রেখেছে আমি কোন রকমে লুকিয়ে চলে এসেছি।কারণ তিনি যে শপে কাজ করে যেখানে বহু সামগ্রী সহ জরুরি তথ্য চুরি হয়ে গেছে তাই পুলিশ তদন্ত শুরু করেছে তাছাড়া এখানেও পুলিশ আসতে পারে। তাই আপনার আধার কার্ড প্যান কার্ড ব্যাংকের বই সহ যা যা সোনা ও রুপার গহনা রয়েছে সব সরিয়ে ফেলতে হবে।

পুলিশ এলে সেগুলো বাজেয়াপ্ত করে নিতে পারে। কিন্তু তখন ওই মহিলা জানান আমার এক পরিচিত কে একবার ফোন করে দেখি তবে ওই ব্যক্তি মহিলাকে ফোন করতে বাধা দেয়। তখন ওই ব্যক্তি জানান এখন কাউকে জানাজানি করবেন না ,না হলে আরো সমস্যায় পড়তে পারেন তাই ওই মহিলা কাউকে ফোন না করে ওই ব্যক্তির কথা মত ফোন রেখে দেন এবং তিনি বলেন এসব কোথায় লুকাবো তখন ঐ ব্যক্তি কথার ছলে ওই মহিলাকে বলেন ঠিক আছে তাহলে আমাকে সবকিছু দিয়ে দিন আমি রেখে দেবো সে কথা বলতে ওই মহিলা তার স্বামীর বিপদের কথা চিন্তা করে কোন কিছু না ভেবেই তার কাছে থাকা নগদ পাঁচ হাজার টাকা একটি সোনার চেন,দুটি কানের ,একটি মঙ্গলসূত্র, একটি রুপার বাটি ওই ব্যক্তির হাতে তুলে দেন।


তবে মহিলার স্বামী যখন ওই ব্যাক্তি যাবার কিছুক্ষণ এর মধ্যেই ডিউটি থেকে বাড়িতে ফেরেন এবং জানতে পারেন যে এসব কিছুই হয়নি তাকে কেউ বোকা বানিয়ে সমস্ত কিছু লুট করে নিয়ে যাই। এরপরেই ওই মহিলা ও তার স্বামী চিত্তরঞ্জন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। চিত্তরঞ্জন পুলিশ সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply