PANDESWAR-ANDALRANIGANJ-JAMURIA

জামুড়িয়া ও অন্ডালে পৃথক দুটি পথ দূর্ঘটনা, মৃত্যু এক খনি কর্মী সহ দুজনের

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও দেব ভট্টাচার্যঃ দুটি পৃথক পথ দুর্ঘটনায় এক খনি কর্মীর সহ মৃত্যু হলো দুজনের। বুধবার এই ঘটনা দুটি ঘটেছে আসানসোলের জামুড়িয়া থানার সাতগ্রাম ফটক ও অন্ডাল থানার শ্যামসুন্দরপুর কোলিয়ারির কাছে। মৃতদের মধ্যে একজনের নাম হলো আসানসোলের জামুড়িয়া থানার ইকড়া রাজারামডাঙ্গার বরো মাঝি (৪৫)। অন্যজনের নাম হলো অন্ডাল থানার শীতলপুর কোলিয়ারির বাসিন্দা শুভম রাম(২৬)। বুধবার সকালে আসানসোল জেলা হাসপাতালে দুজনের মৃতদেহর ময়নাতদন্ত হয়।


পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে বরো মাঝি মোটরবাইক করে ডিউটি যাচ্ছিলেন। সেই সময় আসানসোলের জামুড়িয়ার সাতগ্রাম ফটকের কাছে তাকে একটি গাড়ি ধাক্কা মারে। আহত অবস্থায় তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানায়, বুধবার দুপুরে ভানোড়া কোলিয়ারিতে ডিউটি যাওয়ার সময় সাতগ্রাম ফটকের কাছে গাড়ির ধাক্কায় এই খনি কর্মী মারা যায়।


অন্যদিকে বুধবার অন্ডাল থানার শ্যামসুন্দরপুর খোলামুখ খনির কাছে ইসিএলের কয়লা বোঝাই ডাম্পারের ধাক্কায় মারা যায় পিওর শীতলপুর কোলিয়ারির বাসিন্দা ২৬ বছর শুভম রাম। পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে সাইকেল করে যাওয়ার সময় শ্যামসুন্দরপুর খোলামুখ খনির কাছে উল্টোদিকের থেকে আসা একটা ডাম্পার তাকে ধাক্কা মারে। তাকে ইসিএলের স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। জানা গেছে, মৃত যুবকের বাবা ইসিএলের কর্মী

Leave a Reply