ASANSOL-BURNPUR

শাসকে অন্দরে গুঞ্জন ও বিতর্ক, বিধায়ক ও প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে বিস্ফোরক তৃনমুলের কাউন্সিলর, সোশাল মিডিয়ায় পোষ্ট

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়, সৌরদীপ্ত সেনগুপ্ত ও দেব ভট্টাচার্যঃ দলের বর্তমান বিধায়ক তাপস বন্দোপাধ্যায় ও প্রাক্তন বিধায়ক মহঃ সোহরাব আলির বিরুদ্ধে বিস্ফোরক আসানসোল পুরনিগমের ৮৩ নং ওয়ার্ডের তৃনমুল কংগ্রেসের কাউন্সিলার মহঃ হাসরাতুল্লা ওরফে বাপি। শাসক দলের এই কাউন্সিলার তার নিজের সোশাল মিডিয়ায় একটি পোষ্টও করেন। যা ভাইরাল হতেই শাসক দল তৃনমুল কংগ্রেসের অন্দরে তীব্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে। অনেকেই এই পোষ্টকে নিয়ে শাসক দলের গোষ্ঠী দ্বন্দ্ব আরো একবার প্রকাশ্য এলো বলে মন্তব্য করেছেন। রানিগঞ্জের বিধায়ক তথা আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডার চেয়ারম্যান তাপস বন্দোপাধ্যায় ও রানিগঞ্জের প্রাক্তন বিধায়ক মহঃ সোহরাব আলি এই নিয়ে কোন মন্তব্য করতে চাননি। তৃনমুল কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলা নেতৃত্ব গোটা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছেন বলে জানা গেছে।


শাসক দলের কাউন্সিলারের ক্ষোভের কারণের সূত্রপাত বুধবার আসানসোল পুরনিগমের ৮২ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের মহিলা শাখার একটি অফিস উদ্বোধনের অনুষ্ঠানকে কেন্দ্র করে। জানা গেছে ঐ অনুষ্ঠানে গত আসানসোল পুরনিগমের নির্বাচনে ৮৩ নং ওয়ার্ডের নির্দল প্রার্থী সাহাজাদ সাম্মীর তৃনমুল কংগ্রেসে যোগদান করেন। ঐ অনুষ্ঠানে উপস্থিত থাকা আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায় তাকে দলে স্বাগত জানান। ঐ অনুষ্ঠানে ছিলেন বিধায়ক তাপস বন্দোপাধ্যায়, প্রাক্তন বিধায়ক মহঃ সোহরাব আলি, ডেপুটি মেয়র ওয়াসিমুল হক সহ অন্যান্যরা।
উল্লেখ্য, সাহাজাদ প্রাক্তন বিধায়ক মহঃ সোহরাব আলির ভাইপো।

বুধবারের এই অনুষ্ঠানের পরেই সোশাল মিডিয়ায় পোষ্ট করে নিজের ক্ষোভ উগড়ে দেন ৮৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মহঃ হাসরাতুল্লা ওরফে বাপি। আক্রমণ করেন দলের বিধায়ক ও প্রাক্তন বিধায়ককে।
এই প্রসঙ্গে বৃহস্পতিবার এক সাক্ষাৎকারে কাউন্সিলার বলেন, যা পোষ্ট করেছি ও বলেছি, এর মধ্যে কোন ভুল নেই। যাদের নামে বলেছি, তারা কি করেন ও কাদের সঙ্গে বসেন তা সবাই জানেন।
তাপস বন্দোপাধ্যায় বলেন, এই ধরনের পোষ্ট ও মন্তব্যের প্রতিক্রিয়া দিতে রুচিতে বাধে।

Leave a Reply