RANIGANJ-JAMURIA

Singham Lottery এখন রানীগঞ্জে

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী , রানীগঞ্জ : ইতিমধ্যেই রাজ্যজুড়ে লটারি জগতে মোজেছে দুনিয়া। আর তারই মধ্যেই এবার একটি, দুটি, টিকিট কাটার সুযোগ দিয়ে, দু লক্ষ, চার লক্ষ, টাকার পুরস্কার জেতার সুযোগ করে দিয়ে, ক্রেতাদের মন জয় করল, বহু পূর্বের, লটারি জগতের সুনাম অর্জন করা, মেঘালয় স্টেট লটারির, সিংঘম গভমেন্ট লটারি। এখন রানীগঞ্জে একমাত্র কাউন্টার করে, টিকিট দিতে হিমশিম খাচ্ছে, রানীগঞ্জ স্টেশন চত্বরে অবস্থিত, “সমৃদ্ধি এজেন্সির” লটারি ডিলার।

তবে এখানে প্রাইজের কাঠমোটা কিন্তু অনেকটাই অন্য রকমের, এখানে প্রতিটি টিকিটে মূল্য ১০ টাকা, তবে তার জন্য এক গোছ টিকিট আপনাকে কিনতে হচ্ছে না। একটি, দুটি সেম টিকিট নেওয়ার সুবিধে রয়েছে। যে কারণে অনেক গ্রাহক বেশি পছন্দ করছে এই টিকিট। আর তার সাথেই একবার মাত্র খেলা হওয়ার কারণে, টিকিটের বিশ্বাসযোগ্যতা অনেকটাই রয়েছে বলেই দাবি করছেন ক্রেতা থেকে বিক্রেতা সকলেই। এই টিকিটের প্রাইজের জন্য কোন সিরিজ মেলানোর দরকার নেই, টিকিটের শুধু নাম্বার মিললেই মিলছে টাকা। যেখানে প্রথম পুরস্কার রয়েছে প্রতিটি টিকিটের ২ লক্ষ টাকা, দ্বিতীয় পুরস্কার হচ্ছে ন হাজার টাকা, তৃতীয় পুরস্কার ৫০০ টাকা, চতুর্থ আড়াইশো ও পঞ্চম পুরস্কার হচ্ছে ১২৫ টাকা করে। আর এই সমস্তটাই কোন সিরিজ ছাড়াই প্রাইজ পাচ্ছে ক্রেতারা।

পূজোর আগেভাগেই এ ধরনের নতুন স্কিম নিয়ে, টিকিট বাজারে চলে আসায়, অনেকেই নিজের ভাগ্য যাচাই করে নিচ্ছেন এখানে। আয়োজক সংস্থার দাবি এখানে বাহান্ন লক্ষ টিকিটে খেলা হয়, যার মাধ্যমে বাহান্ন জন প্রথম পুরস্কার পায় দু লক্ষ টাকা করে, যার মূল্য হয়ে দাঁড়ায় এক কোটি চার লক্ষ টাকা। এছাড়াও অন্য পুরস্কার তো রয়েছেই, তাই এসব লক্ষ্য করেই অনেকেই এই টিকিট কিনতে উৎসুক হয়ে ভিড় জমাচ্ছে টিকিট কাউন্টারে।

Leave a Reply