PANDESWAR-ANDAL

উপাচার্য থেকে নিয়োগ দূর্নীতি নিয়ে রাজ্যের শাসক দলকে আক্রমন শুভেন্দু অধিকারীর

বেঙ্গল মিরর, পান্ডবেশ্বর ( দূর্গাপুর), রাজা বন্দোপাধ্যায়ঃ রাজ্যের বিশ্ববিদ্যালয়গুলিতে উপাচার্য বাছাই থেকে নিয়োগ দূর্নীতি ও বেআইনি কয়লা পাচার নিয়ে রাজ্যের শাসক দলকে আরো একবার লাগামছাড়া আক্রমণ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
শুক্রবার বিকেলে পশ্চিম বর্ধমান জেলার দূর্গাপুর মহকুমার পাণ্ডবেশ্বর বিধানসভার শীতলপুর কোলিয়ারি ময়দানে বিজেপি মন্ডল ২ এর তরফে এক জনসভায় মুখ্য বক্তা হিসেবে উপস্থিত থাকা শুভেন্দু অধিকারীর আক্রমনের তীর ছিলো মুলতঃ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তার ভাইপো তৃনমুল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের দিকে।

তিনি বলেন, দিদি তার বাড়ির বধূকেও চোর বানিয়েছেন। তাই সিবিআই ও ইডি ভাইপো প তার স্ত্রীকে ডেকে জিজ্ঞাসাবাদ করছে। বাংলায় চলা একটি লটারির মালিক মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ডে বাংলায় লটারি ব্যাবসার জন্য বেশ কয়েক কোটি টাকা দিয়েছেন। মোটা টাকার লেনদেন হয়েছে এই লটারি নিয়ে। সব সত্যি এবার সামনে আসবে বলে মন্তব্য করেন শুভেন্দু অধিকারী। এই রাজ্যে বিশ্ববিদ্যালয়ে উপাচার্য্য নিয়োগ নিয়ে সুপ্রিম কোর্টকে হস্থক্ষেপ করতে হয়। এটা বাংলার লজ্জা মন্তব্য বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। তিনি এদিন সুপ্রিম কোর্টের নির্দেশকে স্বাগত জানিয়ে বলেন, এর ফলে রাজ্যের শিক্ষা ক্ষেত্রে রাজ্যের শিক্ষা দপ্তর যে মমতায়ানের চেষ্টা করছে, তার অবসান হতে চলেছে। যেমন বাম জমানায় অনিলায়ন ছিলো।



ডেঙ্গু ছেয়ে গেছে কলকাতা থেকে গোটা বাংলা। আর আমেরিকা যাচ্ছেন আলালের ঘরে দুলাল। তাই মানুষের কষ্ট যন্ত্রনা কিভাবে ঘুচবে বলে কটাক্ষ করেন রাজ্যের বিরোধী দলনেতা। তার আরো কটাক্ষ, বিনিয়োগ নয় স্পেনে চটি চাটা লোকজনদের নিয়ে গেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। এইসব সব নাটক মন্তব্য শুভেন্দু অধিকারীর। দয়া দক্ষিন্য নিয়ে চলছে বাংলার সরকার।



পাণ্ডবেশ্বরের শীতলপুর কোলিয়ারি ময়দানের এই জনসভার অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিধায়ক অগ্নিমিত্রা পাল, লক্ষণ ঘোড়ুই, বিজেপির জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায়, আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র তথা প্রাক্তন বিধায়ক জিতেন্দ্র কুমার তেওয়ারি। এছাড়াও ছিলেন নির্মল কর্মকার, কাউন্সিলর চৈতালি তিওয়ারি, কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় , তাপস রায়, , ডাঃ বিজন মুখোপাধ্যায় , ঘনশ্যাম রাম, সভাপতি সিং, অমিত তুলসিয়ান প্রমুখ।

Leave a Reply