ASANSOL

সালানপুরের পেট্রোল পাম্পে গুলি চালানোর ঘটনা, ২৪ ঘন্টার মধ্যেই ধৃত ২

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও দেব ভট্টাচার্যঃ আসানসোলের সালানপুর থানার জেমারি পেট্রোল পাম্পে পেট্রোল ভরে টাকা না দিয়ে গুলি চালিয়ে নম্বর বিহীন স্কুটিতে পালিয়ে যাওয়ার ঘটনায় সাফল্য পেলো পুলিশ।
তিন দুষ্কৃতির মধ্যে দুজনকে স্কুটি সহ ২৪ ঘন্টার মধ্যেই শুক্রবার যৌথ অভিযানে সালানপুর থানা ও বাঁকুড়া থানার পুলিশ কুলটি থানার নিয়ামতপুরের নিষিদ্ধ পল্লি এলাকা থেকে গ্রেফতার করলো । এখনো পলাতক থাকা তাদের তৃতীয় সঙ্গীর খোঁজ সন্ধান চালাচ্ছে পুলিশ।
বৃহস্পতিবার বিকেলে সালানপুরে এই ঘটনাটি ঘটেছিলো। তারপর থেকেই পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে দূষ্কৃতিদের খোঁজ করছিলো।


পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত দুজন হল সোহন সিং ওরফে ছোটকা ও প্রতাপ দাস। তারা আসানসোল ও কুলটি থানা এলাকার বাসিন্দা। তাদের কাছ থেকে পুলিশ ঘটনায় ব্যবহার করা ঐ স্কুটি ও একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে।
আরো জানা গেছে, ধৃতদের মধ্যে প্রতাপ দাস গত ৫ সেপ্টেম্বর বাঁকুড়ায় একটি গুলি চালানোর ঘটনার সঙ্গে যুক্ত ছিল। সেই ঘটনায় বাঁকুড়া পুলিশ তাকে খুঁজছিল। যে স্কুটিটি তাদের কাছ থেকে পাওয়া গেছে সেটি বৃহস্পতিবার সালানপুরে পেট্রোল পাম্পে গুলি চালিয়ে পালানোর সময় ব্যবহার করা হয়েছিল বলে পুলিশ সূত্রে জানা গেছে। শনিবার দুজনকে আসানসোল আদালতে পাঠিয়ে হেফাজতে নিয়ে আরো জিজ্ঞাসাবাদ করে আরো নতুন তথ্য পাওয়া যাবে বলে পুলিশ আধিকারিকরা মনে করছেন ।

Leave a Reply