BARABANI-SALANPUR-CHITTARANJAN

মুরলী ইলেভেন ট্রাইবেকারে জয়ী

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- মনোহরা কিশোর সঙ্ঘ এর পরিচালনায় ১৬ তম বর্ষের নিতাই মাহাতো অরুণ মাহাতো উইনার্স কাপ ও
বিমল মারান্ডি ও মিহির হেমরম রানার্স কাপ ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয় । ১৬ তম বর্ষের এই খেলাটি মনোহরা ফুটবল ময়দানে অনুষ্ঠিত ফুটবল প্রতিযোগিতায় মোট আটটি দল অংশগ্রহণ করে থাকে। এই খেলায় বিজয়ী দলকে দশ হাজার টাকা সহ ৭ ফিট এর একটি সুন্দর ট্রফি এবং বিজিত দলকে ৮০০০ টাকা সহ ৫ ফুটের ট্রফি প্রদান করা হয়।এছাড়া ম্যান অফ দা ম্যাচ, ম্যান অফ দা টুর্নামেন্ট, বেস্ট গোলরক্ষক, সর্বোচ্চ গোলদাতা সহ আরও বিভিন্ন সম্মানে খেলোয়াড়দের সম্মানিত করা হয়।প্রতিবছর এর ন্যায় এবছরও ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়ে ছিল ।বিভিন্ন অনুষ্ঠানের পাশাপাশি জনসেবায় নিয়োজিত থাকে মনোহরা কিশোর সংঘ ।

এদিনকার খেলায় ফাইনালে মুরলী ইলেভেন ট্রাইবেকারে ৫-৪ গোলে রধাডি মিলন সঙ্ঘ কে পরাজিত করে। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবী দীনেশ লাল শ্রী বাস্তব,কল্যা পঞ্চায়েত উপপ্রধান ধনঞ্জয় মাঝি, সদস্য রাহুল লাল , প্রাক্তন খেলোয়ার ভীম হেমব্রম,কালো কোল,হারিরাম মাহাতো ,মঙ্গল মাহাতো সহ অনেকে। তাছাড়া মনোহরা সংঘের সভাপতি অরুণ সরেন সম্পাদক গৌড় মাহাতো
সদস্য মনোতোষ মাহাতো,মনোজ মাহাতো সহ অনেকেই উপস্থিত ছিলেন এদিন দীনেশ লাল শ্রীবাস্তব জানান, বর্তমান সমাজ এখন অধিকাংশ মোবাইল মুখী তবে গ্রামাঞ্চলে এখনো খেলাধুলা চালিয়ে যাচ্ছে। তাই এই খেলার মাঠের যেকোনো ধরনের অসুবিধা, আমি পাশে রয়েছি ।

Leave a Reply