RANIGANJ-JAMURIA

শ্রীপুর ফাঁড়ির পুলিস মাদক পাচারকারীদের ধরল হাতেনাতে

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ : এবার জামুড়িয়া থানার শ্রীপুর ফাঁড়ির পুলিস, আবারো মাদক পাচার চক্রের হদিস পেয়ে ফাঁদ পেতে মাদক পাচারকারীদের ধরল হাতেনাতে। রবিবার দুপুরে নাকা চেকিং করার সময় ধরা পরল প্রায় সাড়ে ১২ গ্রাম হেরোইন সহ তিন মাদক পাচারকারী। ধৃতরা তিনজনই জামুড়িয়া থানার শ্রীপুর ফাঁড়ি এলাকার নিঘা অঞ্চলের বাসিন্দা বলে জানা গেছে।

ঘটনা প্রসঙ্গে জানা যায় জামুরিয়া থানার শ্রীপুর ফাঁড়ি এলাকায় বেশ কিছুদিন ধরেই মাদকচক্র সক্রিয় হয়ে উঠেছে বলে জানতে পারেন শ্রীপুর ফাঁড়ির আইসি রিয়াজউদ্দিন। এরপর তিনি বিষয়টি নিয়ে খোঁজখবর করে যে সকল ব্যক্তির বিরুদ্ধে এ ধরনের অভিযোগ উঠেছিল তাদের নজর রাখতেই মেলে সফলতা।

রবিবার দুপুর নাগাদ পুলিশ তথ্যর ভিত্তিতে নজরদারি চালাতে থাকে। এরপরই নাকা চেকিংয়ে মেলে সফলতা। রবিবার দুপুরে শ্রীপুর ফাঁড়ির পুলিশের নাকা চেকিং চলছিল শিবডাঙ্গা অঞ্চলে, সেই সময় তিন ব্যক্তি একটি মোটর বাইকে করে যাবার সময় পুলিশ তাদের লক্ষ্য করে তল্লাশি করতেই মেলে বড়সড় সফলতা। পুলিশ নিঘা কলোনির ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা. বছরকুড়ি রাজু নুণিয়া, বছর তিরিশের সন্তোষ কুমার পাশওয়ান, এ বছর ৫৫ এর এমডি আমির উদ্দিন এর কাছ থেকে তাদের গাড়ির ডিকির মধ্যে থাকা একটি প্লাস্টিকে মোড়া প্যাকেটে পাই এই হিরোইন।

এদিন জামুরিয়ার শ্রীপুর ফাঁড়ির আইসি শেখ রিয়াজউদ্দিন, সার্কেল ইনস্পেক্টর সুশান্ত চ্যাটার্জী সহ অন্যান্য পুলিশ আধিকারিকদের সঙ্গে নিয়ে ভিডিও ফটোগ্রাফি করে এই মাদক ঐ ব্যক্তিদের ডিকি থেকে পায় তারা। পরে এই মাদককে একটি সূক্ষ্ম ভার মাপার যন্ত্র দিয়ে মেপে দেখলে তা প্রায় সাড়ে ১২ গ্রাম হেরোইন রয়েছে বলেই স্বীকার করে নেয় মাদক পাচারকারীরা। এদিন তাদের জিজ্ঞাসা করা হলে তারা জানায় পাণ্ডবেশ্বর থেকে তারা এই মাদক এই এলাকায় নিয়ে আসছিল। তবে কি ভাবে কোথা থেকে এই মাদক তাদের কাছে এল, কি উদ্দেশ্যে তারা এই মাদক নিয়ে আসছিল সে সকল জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। এদিনের এই মাদক পাচারকারীদের পুলিশ বিশেষ নজরদারি রেখে ধরার বিষয় লক্ষ্য করে খুশি এলাকার বাসিন্দারা। তারা পুলিশ প্রশাসনের এই কাজের প্রশংসা করেছেন।

Leave a Reply