ASANSOL

বাংলা ঝাড়খণ্ড সীমানা লাগোয়া চেকপোস্টের ঘটনা , মারধরে ট্রাক চালকের মৃত্যুর অভিযোগ, ধৃত ২

বেঙ্গল মিরর, আসানসোল ও কুলটি, রাজা বন্দোপাধ্যায়ঃ* এক ট্রাক চালকের মৃত্যুতে মারধরের অভিযোগ উঠলো। ঘটনাটি ঘটেছে সোমবার বাংলা ঝাড়খণ্ড সীমানা লাগোয়া ১৯ নং জাতীয় সড়কের ডুবুরডিহি চেকপোস্টের পার্কিং এলাকায়। ঝাড়খন্ডের চিরকুন্ডার কুমারডুবির পাঁচামীর বাসিন্দা মৃত ট্রাক চালকের নাম সুবোধ কুমার যাদব ওরফে ছটু (৩১)। মঙ্গলবার সকালে আসানসোল জেলা হাসপাতালে ট্রাক চালকের মৃতদেহর ময়নাতদন্ত হয়। মৃত ট্রাক চালকের শরীরে একাধিক আঘাত বা ক্ষতচিহ্ন পাওয়া গেছে। মৃত ট্রাক চালকের পরিবারের নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সোমবার রাতেই কুলটি থানার পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। ধৃতরাও ট্রাক চালক। জানা গেছে, সোমবার বাংলা ঝাড়খণ্ড সীমানা লাগোয়া ১৯ নং জাতীয় সড়কের ডুবুরডিহি চেকপোষ্টের পার্কিংয়ের কাছে গুরুতর আহত অবস্থায় কুমারডুবির ট্রাক চালক সুবোধ কুমার যাদব ওরফে ছটুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার হওয়ায় এলাকায় চাঞ্চল‍্য ছড়িয়ে পড়েছিলো।

সেই খবর পেয়ে সুবোধ কুমার যাদব
ওরফে ছোটুর ভাই আশীষ যাদব ঘটনাস্থলে পৌঁছায়। তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন‍্যে স্থানীয় একটি নার্সিংহোমে ভর্তি করা। সেখানে ছোটুর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে সোমবার বিকেলের পরে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের এমারজেন্সি বিভাগের চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন।


ছটুর ভাই আশীষ যাদব জানান, দাদাকে নির্দয় ভাবে মারা হয়েছে। তার দুপায়ে গুরুতর আঘাত ও বুকে গভীর ক্ষত ছিল। সে মৃত্যুর আগে রবি নামে এক ব‍্যক্তির নাম বলেছে। যার সাথে দাদার মারপিট হয়। সেই সময় ঘটনাস্থলে ছটুর সহকারি চালক বা হেলপার উপস্থিত ছিল বলে আশীষের দাবি। ছটু রবিবার বাড়ি থেকে বের হওয়ার সময় বলে যায়, সে গাড়ির কাজ করাতে যাচ্ছে। তারপর এই ঘটনা। মৃত ট্রাক চালকের দুই নাবালক ছেলে ও মেয়ে রয়েছে।
এদিকে কুলটি থানার পুলিশ এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সোমবার দুজনকে গ্রেফতার করে। মঙ্গলবার সকালে দুজনকে আসানসোল আদালতে তোলা হয়।
পুলিশ জানায়, মৃত ট্রাক চালকের পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে দুজন ট্রাক চালককে গ্রেফতার করা হয়েছে। বলা হয়েছে এদের সঙ্গে মৃত যুবকের মারপিট হয়। তদন্তের স্বার্থে দুজনকে হেফাজতে নিয়ে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে পুলিশ জানায়।

Leave a Reply