ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

টিডিবি কলেজের ছাত্র অয়নের মৃতদেহ ৫ দিন পর মিলল রুনাকুরাঘাটে

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- চিত্তরঞ্জন থানার অজয় নদীর ঘাটে এক যুবকের দেহ তলিয়ে যাওয়ার পর সেই দেহ ৫ দিন পর মিলল বারাবনি থানার রুনাকুরা ঘাটে। প্রসঙ্গত বিগত রবিবার এক যুবতী সহ তিনজন বন্ধু বিকেল সাড়ে তিনটার সময় চিত্তরঞ্জনের হনুমান মন্দির অজয় নদীর ঘাটে ঘুরতে আসে সেই সময় অয়ন মন্ডল নামে এক যুবক নদীতে স্নান করতে নামে তখনই হঠাৎ কোনো কারণে নদীর জলে তলিয়ে যায়। এরপরেই ওই বন্ধুরা মিলে চিত্তরঞ্জন থানায় খবর দেয়।

পরে ঘটনাস্থলে চিত্তরঞ্জন থানার পুলিশ এসে ডুবুরি দিয়ে খোঁজ চালায় কিন্তু পাঁচ দিন পেরিয়ে যাওয়ার পরও ওই যুবকের কোন খোঁজ না মেলায় পরিবারের লোকের তরফ থেকে সঙ্গে থাকে তিনজনের বিরুদ্ধে কিডন্যাপিং এর অভিযোগ তোলে সেই ভিক্তিতে দুইজন যুবককে আটক করে পুলিশ এবং তাদের সাত দিনের পুলিশ হেফাজতে নিয়ে বৃহস্পতিবার, সকালে পুলিশ কুকুর নিয়ে এসে চিত্তরঞ্জনের বিভিন্ন ঘটে তল্লাশি চালায়।পুলিশ কুকুর এনেও কোন সঠিক খোঁজ না মেলায় আরো ভেঙে পড়ে পরিবারের লোক জন ।কিন্তু সেই দিনই সন্ধ্যা বেলায় দিকে বারাবনি থানার রুনাকুড়া ঘাটে একটি মৃতদেহ জলে ভেসে আসতে দেখে নদী তীরবর্তী রসনা গ্রামের কিছু মানুষ।

খবর দেওয়া হয় বারাবনি থানায় এরপর এই বারাবনি থানার পুলিশ চিত্তরঞ্জন থানার পুলিশের সাথে যোগাযোগ করে এবং তলিয়ে যাওয়া যুবকের পরিজনদের খবর দেওয়া হয় মৃতদেহ চিহ্নিত করার জন্য।এই সেই যুবক কি না? পরিবারের লোক এসে মৃতদেহ সনাক্ত করার পরেই জানাজায় এই সেই যুবক তাদেরই পুত্র অয়ন মন্ডল রবিবার নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেছিল।তবে শুক্রবার সকালে মৃতদেহ টি আসানসোল জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়।

Leave a Reply