ASANSOL

আসানসোল শিল্পাঞ্চলে পৃথক চারটি ঘটনা , ১২ ঘন্টায় এক কিশোরী সহ আত্মঘাতী ৪

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ* আসানসোল শিল্পাঞ্চলে তিনটি থানা এলাকায় পৃথক চারটি ঘটনায় এক কিশোরী সহ চারজনের ঝুলন্ত দেহ উদ্ধার হলো। সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত এই ঘটনাগুলি ঘটেছে। মৃতরা হলো সালানপুর থানার রুপনারায়নপুরের কুসুমকানালির সোমনাথ সোরেন (২৮), হিরাপুর থানার বার্ণপুরের সূর্যনগর কলোনির কোয়েল চৌধুরী (১৭), আসানসোল দক্ষিণ থানার উষাগ্রামের কল্যাননগরের বিশ্বনাথ বন্দোপাধ্যায় (৪০) ও আসানসোল দক্ষিণ থানার লোয়ার চেলিডাঙ্গার হিলভিউ নর্থের বিশ্বজিৎ হাঁড়ি (২৩)। চারজনের মধ্যে তিনজনের মৃতদেহর ময়নাতদন্ত মঙ্গলবার দুপুরে আসানসোল জেলা হাসপাতালে হয়। বিশ্বজিৎ হা়ঁড়ির মৃতদেহর ময়নাতদন্ত বুধবার সকালে হবেন।


জানা গেছে, সালানপুর থানার রুপনারায়নপুরের কুসুমকানালির সোমনাথ সোরেন ও আসানসোল দক্ষিণ থানার উষাগ্রামের কল্যাননগরের বিশ্বনাথ বন্দোপাধ্যায়কে বাড়ির লোকেরা মঙ্গলবার সকালে ঘরের মধ্যে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।
অন্যদিকে, সোমবার রাতে বার্ণপুরের সূর্যনগর কলোনির কোয়েল চৌধুরীকে বাড়ির লোকেরা গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।


এদিকে, আসানসোল দক্ষিণ থানার লোয়ার চেলিডাঙ্গার হিলভিউ নর্থের যুবক বিশ্বজিৎ হাঁড়িকে মঙ্গলবার দুপুরে বাড়ির লোকেরা ঘরের মধ্যে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাকেও উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।
প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, এই চারজন কোন কারণে মানসিক অবসাদে ভুগছিলো। যে কারণে তারা গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে। চারজনের পরিবারের সদস্যরা তাদের মানসিক অবসাদের কারণ সম্পর্কে কিছু বলতে পারেননি।
চারটি ঘটনার ক্ষেত্রে চারটি আলাদা আলাদা করে অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply