ASANSOLPANDESWAR-ANDAL

পরিত্যক্ত খাদান থেকে ডিওয়াইএফআই ইউনিট মেম্বারের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী : ডি ওয়াই এফ আই এর ইউনিট মেম্বারের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য, তিন দিন নিখোঁজ থাকার পর, পরিত্যক্ত খাদানে উদ্ধার হল দেহ।ঘটনাস্থলে রক্তাক্ত একটা লাঠি,ও যত্র তত্র রক্তের দাগ দেখতে পাওয়ায়, পরিবারের সদস্যদের দাবী তাদের ছেলেকে খুন করা হয়েছে। তবে এলাকায় নিরীহ ও শান্ত ছেলে বলেই পরিচিত দেবাশীষ কে কেও খুন করতে পারে সেটাই অনেকটা ভাবিয়ে তুলছে সকলকে। যদিও এ বিষয়ে দামোদর অজয় এরিয়া কমিটির সম্পাদক অঞ্জন বক্সির দাবি ডিওয়াইএফআইয়ের ইউনিট মেম্বার ছিল দেবাশীষ।

file photo


ঘটনা প্রসঙ্গে জানা যায় গত তিন দিন ধরে নিখোঁজ ছিল দেবাশীষ, মঙ্গলবার অন্ডালের দক্ষিণ খন্ড এলাকার কালী পুরের পরিত্যক্ত খাদান থেকে ওই ব্যক্তির দেহ উদ্ধার হয়। বছর ৩৪ এর দেবাশীষ চ্যাটার্জির বাড়ি অন্ডালের দক্ষিণ খণ্ড গ্রাম এলাকায়। ডিসেম্বর মাসের ১৬ তারিখ বিকেল থেকে নিখোঁজ ছিল দেবাশীষ, এ বিষয়ে তার পরিবারের পরিজনেরা থানায় একটি নিখোঁজ ডাইরিও করে হয় বলে জানা যায়। তবে দেবাশীষের কোনো হদিস পাওয়া যায়নি।


মঙ্গলবার বিকালে স্থানীয় কিছু পশু পালক কালিপুর এলাকায় জন বসতি থেকে কয়েক কিলোমিটার দূরে, জঙ্গলের মধ্যে এক নির্জন পরিত্যাক্ত খাদানে একটি দেহ দেখতে পায়। সে বিষয়ে খবর পৌছায় গ্রামে,পরে স্থানীয়রাই অন্ডাল থানায় খবর দিলে। পুলিশ বহু চেষ্টার পর সন্ধ্যা সাড়ে ছটা নাগাদ পরিত্যাক্ত খাদান থেকে দেহটি উদ্ধার করে।
এই ঘটনায় পরিবারে শোকে নেমে আসে। ঘটনাটি খুন নাকি অন্য কিছু সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply