ASANSOLRANIGANJ-JAMURIA

রানিগঞ্জে জাতীয় সড়কে দুটি পথ দূর্ঘটনা, ট্রাকের ধাক্কায় মৃত্যু দুই বাইক চালকের

বেঙ্গল মিরর, রানিগঞ্জ ও আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ ( Accident at Raniganj ) দুটি পৃথক পথ দূর্ঘটনায় মৃত্যু হলো দুই মোটরবাইক চালকের। শুক্রবার ভোরবেলা ও দুপুরে এই দুটি ঘটনা ঘটেছে আসানসোলের রানিগঞ্জ থানার জেকেনগর ও পাঞ্জাবি মোড় সংলগ্ন এলাকায় ১৯ নং জাতীয় সড়কে। মৃত দুজনের মধ্যে একজনের পরিচয় বিকেল পর্যন্ত পাওয়া যায়নি। অঙ্গাত পরিচয় মৃত এই বাইক চালকের বয়স আনুমানিক ৪৫ বছর।
অন্যজন দূর্গাপুর থানার ” বি জোন” কাশিরাম দাস স্ট্রিটের বাসিন্দা ওম প্রকাশ সাউ (২৪)।
শুক্রবার দুপুরে আসানসোল জেলা হাসপাতালে দূর্গাপুরের বাসিন্দা যুবকের মৃতদেহর ময়নাতদন্ত। অন্য মৃত মোটরবাইক চালকের মৃতদেহর ময়নাতদন্ত শনিবার আসানসোল জেলা হাসপাতালে হবে।


পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার ভোরবেলা দূর্গাপুরের বাসিন্দা ওম প্রকাশ সাউ দুই বন্ধুর সঙ্গে মোটরবাইকে দূর্গাপুর থেকে আসানসোলের দিকে আসছিলো। রানিগঞ্জ থানার জেকেনগর মোড়ের কাছে ১৯ নং জাতীয় সড়কে একটি ট্রাক তাদের মোটরবাইকে ধাক্কা মারে। তাতে তিনজন মোটরবাইক থেকে ছিটকে পড়ে। বাকি দুজনের কিছু না হলেও, ওম প্রকাশ সাউ গুরুতর জখম হন। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।
পুলিশ জানায়, তিন যুবকের মধ্যে এক যুবক অসুস্থ ছিলো। তার চিকিৎসার জন্যই বাকি দুজন মোটরবাইক করে তাকে নিয়ে আসানসোলের দিকে আসছিলো। তখনই রাস্তায় এই ঘটনাটি ঘটে।


অন্যদিকে, এদিন দুপুরে অঙ্গাত পরিচয় এক ব্যক্তি মোটরবাইক নিয়ে আসানসোল দিক থেকে দূর্গাপুরের দিকে যাচ্ছিলেন। রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড়ের কাছে ১৯ নং জাতীয় সড়কে একটি ট্রাক পেছনের দিক থেকে তাকে ধাক্কা মারে। তিনি গুরুতর জখম হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশ তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।
এই ঘটনা প্রসঙ্গে পুলিশ জানায়, মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply