RANIGANJ-JAMURIA

জাতীয় সড়কের ঘটনা, টোটো ও মোটরবাইক সংঘর্ষ, মৃত ১ , জখম ২

বেঙ্গল মিরর, জামুড়িয়া ও আসানসোল, চরণ মুখার্জি ও রাজা বন্দ্যোপাধ্যায়ঃ টোটোর সঙ্গে মোটরবাইকের সংঘর্ষে মৃত্যু হলো এক যুবকের। জখম হলো আরো এক যুবক। আসানসোলের জামুড়িয়া থানার চাঁদা ও বোগড়ার মাঝে ১৯ নম্বর জাতীয় সড়কে এই ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর দেড়টা নাগাদ। রানিগঞ্জ থানার সিয়ারশোল রাজবাড়ি এলাকার বাসিন্দার মৃত যুবকের নাম শচীন ওরফে ভুপেন্দ্র মিশ্র (২২)। ঐ এলাকারই বাসিন্দা আহত যুবক বছর উদয় চট্টোপাধ্যায় (২৫) গুরুতর জখম অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছে।


পুলিশ সূত্রে জানা গেছে, এদিন দুপুর দেড়টা নাগাদ জামুড়িয়া থানার চাঁদা ও বোগড়ার মাঝে পাশের রাস্তা দিয়ে একটি টোটো ১৯ জাতীয় সড়কে উঠছিলো। সেই সময় রানিগঞ্জের সিয়ারশোল রাজবাড়ি এলাকার বাসিন্দা দুই যুবক শচীন ওরফে ভুপেন্দ্র মিশ্র ও উদয় চট্টোপাধ্যায় মোটরবাইক করে রানিগঞ্জ থেকে আসানসোলের দিকে যাচ্ছিলো। আচমকাই ঐ টোটো ১৯ নং জাতীয় সড়কের উপরে দুই যুবকের মোটরবাইকের সামনে চলে আসায়, তারা নিয়ন্ত্রণ রাখতে পারেনি। প্রচন্ড গতিতে বাইকটি ঐ টোটোতে ধাক্কা মারে। সেই ধাক্কায় মোটরবাইক সওয়ার দুই যুবক ছিটকে প্রথমে রানিগঞ্জের দিক থেকে আসা অন্য একটি চারচাকা এক গাড়ির উপরে ও পরে রাস্তার ডিভাইডারে গিয়ে পড়ে। তাতে গুরুতর জখম হল রানিগঞ্জের সিয়ারসোল এলাকার দুই যুবক।

সেই সময় পথ চলতি মানুষ ও স্থানীয় এলাকার বাসিন্দারা জামুড়িয়া থানার শ্রীপুর ফাঁড়িতে খবর দেন।শ্রীপুর ফাঁড়ির পুলিশ তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে, আহতদেরকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে পাঠায়। দুজনকে ভর্তি করা হলে বিকেলে আসানসোল জেলা হাসপাতালে শচীনের মৃত্যু হয়। অন্য যুবককে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। চারচাকা গাড়ি চালক পুলিশকে ঘটনাস্থলেই জানায়, এই দুর্ঘটনা তার গাড়ির সঙ্গে ঘটেনি।
পুলিশ জানায়, ঠিক কি কারণে এই ঘটনা, তা তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply