ASANSOL

আইনশৃঙ্খলা নিয়ে থানায় স্মারক লিপি বিজেপি কাউন্সিলারের

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ আসানসোল পুরনিগমের ২৯ নম্বর ওয়ার্ডে চুরি, মাদক বিক্রি সহ অপরাধমুলক কাজ বেড়ে চলেছে। অবিলম্বে এইসব কিছু বন্ধ ও আইনশৃঙ্খলা ঠিক করার জন্য সিসি ক্যামেরা লাগানো সহ একাধিক দাবিতে ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর গৌরব গুপ্তের নেতৃত্বে মঙ্গলবার আসানসোল উত্তর থানায় একটি স্মারকলিপি দেওয়া হয়।
পরে এই বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে গৌরব গুপ্তা বলেন, ২৯ ওয়ার্ডের অনেক জায়গায় চুরির ঘটনা ঘটছে গত কয়েকদিন ধরে। আসানসোলের ২৯ নম্বর ওয়ার্ড এলাকায় মাদকাসক্তের ঘটনা অনেক বেড়েছে। যার জেরে এলাকার মানুষ আতঙ্কে রয়েছেন। সেই সঙ্গে এখানে নির্বিচারে বিক্রি হচ্ছে সব ধরনের মাদকও।

এই সমস্ত বিষয় নিয়েই এদিন আসানসোল উত্তর থানার ওসি বা অফিসার ইনচার্জের কাছে একটি স্মারকলিপি দেওয়া হয়েছে। তাকে এই এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতিতে উদ্যোগ নেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। তিনি আরো বলেন, স্মারকলিপিতে পুলিশের টহল বাড়ানোর দাবি করা হয়েছে। পাশাপাশি এলাকার অনেক জায়গায় সিসিটিভি ক্যামেরা বসাতে হবে। যাতে অপরাধীরা তাদের কার্যকলাপ থেকে বিরত থাকে। এই এলাকায় প্রকাশ্যে নেশা করা হচ্ছে। যে কারণে সাধারণ মানুষ খুবই বিরক্ত। আমাদের তরফে আসানসোল উত্তর থানার অফিসার ইনচার্জকে অনুরোধ করা হয়েছে, এইসব কিছু বন্ধ করার জন্য। এদিকে, পুলিশ জানায়, ঐ এলাকায় অপরাধমুলক কাজ বন্ধ করতে সব রকম পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Leave a Reply