ASANSOL

আসানসোলে তৃনমুল মাধ্যমিক সমিতির উদ্যোগ, রক্তদান শিবিরের আয়োজন

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ পঃবঃ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির পশ্চিম বর্ধমান জেলা শাখার পক্ষ থেকে শনিবার আসানসোলের জিটি রোডের জেলা তৃণমূল কংগ্রেস কার্যালয়ে একটি রক্তদান শিবির অনুষ্ঠিত হয় । জেলার বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক, প্রধান শিক্ষিকা , শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষাকর্মী মিলিয়ে মোট ৩৫ জন রক্তদান করেন। এছাড়াও প্রায় তিন শতাধিক শিক্ষক সমিতির সদস্য ও সদস্যা উপস্থিত থেকে এদিনের এই কর্মসূচিকে সফল করেছেন।


এদিনের এই রক্তদান শিবিরের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির রাজ্য সভাপতি প্রীতম হালদার, রাজ্য কার্যকরী সভাপতি বিজন সরকার, তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি ও বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী, বিধায়ক হরেরাম সিং ,আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, তিন মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়, সুব্রত অধিকারী ও দিব্যেন্দু ভকত, কাউন্সিলার তথা তৃনমুল কংগ্রেসের আসানসোল উত্তর ব্লক ২ র সভাপতি অনিমেষ দাস, বোরো চেয়ারম্যান রাজেশ তিওয়ারি, টিএমসিপির জেলা সভাপতি অভিনব মুখোপাধ্যায়, কাউন্সিলার অশোক রুদ্র, সুব্রত বিশ্বাস সহ জেলা তৃণমূল কংগ্রেসের অনান্য নেতৃত্ব ।
এদিনের অনুষ্ঠানে রক্তদানের পাশাপাশি বিভিন্ন স্কুল থেকে আসা প্রধানদের সমিতির পক্ষ থেকে উত্তরীয় পড়িয়ে সম্মান জানানো হয় ।

Leave a Reply